মাদারীপুরে গৃহবধূকে পিটিয়ে হত্যার অভিযোগ

মাদারীপুর প্রতিবেদক, ঢাকাটাইমস
 | প্রকাশিত : ২৮ এপ্রিল ২০১৯, ১২:৪৫

মাদারীপুর সদর উপজেলার পাঁচখোল ইউনিয়নের জাজিরা গ্রামে চাঁদনী আক্তার নামে এক গৃহবধুকে পিটিয়ে হত্যার অভিযোগ উঠেছে। রবিবার সকালে নিহত গৃহবধূর লাশ উদ্ধার করেছে পুলিশ। ঘটনার পর থেকে চাঁদনীর স্বামীর বাড়ির সব লোকজন পালিয়েছে।

স্থানীয় সূত্রে জানা গেছে, বছরখানেক আগে পাঁচখোলা গ্রামের আবুল হাওলাদারের মেয়ে চাঁদনীর প্রেমের সম্পর্ক হয় জাজিরা গ্রামের বাবুল ফকিরের ছেলে রিয়াদের সঙ্গে। পরে তারা বিয়ে করেন।

নিহত চাঁদনীর বাবা আবুল হাওলাদার বলেন, ‘বিয়ের পর থেকেই যৌতুকের জন্য আমার মেয়েকে মারধর করতো। সকালে শুনি আমার মেয়েকে মেরে ওর স্বামীর বাড়ির লোকজন পালিয়েছে। আমার মেয়েকে পরিকল্পিতভাবে হত্যা করা হয়েছে। আমি এর বিচার চাই।’

পাঁচখোলা ইউনিয়ন পরিষদের মহিলা সদস্য ও সুরাতহাল প্রস্তুতকরণের সাক্ষী দুলুফা বেগম বলেন, ‘নিহতের শরীরে একাধিক আঘাতের চিহ্ন রয়েছে। শরীরের নিচের অংশে জমাট বাঁধা রক্তের দাগ দেখা গেছে।’

মাদারীপুর সদর থানায় এসআই কবির হোসেন বলেন, আমরা সুরাতহাল রিপোর্ট করেছি। চিকিৎসকের ময়নাতদন্তের পরে বিষয়টি আরও নিশ্চিত হওয়া যাবে এটি হত্যা নাকি আত্মহত্যা।

মাদারীপুর সদর থানার ওসি কামরুল হাসান বলেন, লাশ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য সদর হাসপাতালের মর্গে প্রেরণ করা হয়েছে। মামলা হলে পুলিশ আইনি ব্যবস্থা নেবে।

(ঢাকাটাইমস/২৮এপ্রিল/জেবি)

সংবাদটি শেয়ার করুন

বাংলাদেশ বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

বাংলাদেশ এর সর্বশেষ

এই বিভাগের সব খবর

শিরোনাম :