র‌্যাম্পে হাঁটার সময় মডেলের মৃত্যু

বিনোদন ডেস্ক
 | প্রকাশিত : ২৮ এপ্রিল ২০১৯, ১৫:১৯

চারিদিকে ক্যামেরার ফ্ল্যাশের ঝলকানি। মায়াবী আলোয় সেজে উঠেছে স্টেজ। দর্শকাসনে বসে ফ্যাশন বিশেষজ্ঞরা। এরপর শুরু হল র‌্যাম্প ওয়াক। ডিজাইনার পোশাকে ক্যাটওয়াক করে স্টেজ মাতাচ্ছেন সবাই।

এমন সময় ঘটল ছন্দপতন! র‌্যাম্প হাঁটতে হাঁটতে হঠাৎ পড়ে যান এক মডেল। ছুটে আসেন সবাই। পরে জানা যায়, তিনি মারা গেছেন।

শনিবার এমন ঘটনাটি ঘটেছে ব্রাজিলের সাও পাওলোতে। সেখানে চলছিল ফ্যাশন উইক। শনিবার ছিল ফ্যাশন সপ্তাহের শেষ দিন। উদ্যোক্তারা জানান, মারা যাওয়া মডেলের নাম টেলস সোয়ার্স। ২৬ বছর বয়সী এই মডেল ক্যাটওয়াক করতে করতে হঠাৎ অসুস্থ হয়ে পড়েন।

সূত্রের খবর, ক্যাটওয়াক করে স্টেজে ফেরার সময় পড়ে যান টেলস। এরপরই স্টেজে ছুটে আসেন উদ্যোক্তারা। সঙ্গে সঙ্গে নিয়ে যাওয়া হয় হাসপাতালে। সেখানে মৃত্যু হয় ওই মডেলের। তবে এখনও পর্যন্ত তার মৃত্যুর প্রকৃত কোনো কারণ জানা যায়নি। টেলসের আকস্মিক মৃত্যুতে দুঃখপ্রকাশ করেছেন উদ্যোক্তারা।

কিছুদিন আগেও সুন্দর মানে হাড় জিরজিরে বা জিরো ফিগার বোঝাতো। এক সময় প্রচুর মডেল ও সুন্দরী প্রতিযোগিতায় আগ্রহীরা ওজন কমাতে অ্যানোরেক্সিয়ায় ভুগতে শুরু করেন।

যেমন, মাত্র ২১ বছর বয়সে অ্যানোরেক্সিয়ায় আক্রান্ত হয়ে মারা গিয়েছিলেন ব্রাজিলের মডেল আনা ক্যারোলিনা রেস্টন। উচ্চতা যদিও ৫ ফুট ৮ ইঞ্চি ছিল, তবে ওজন ছিল মাত্র ৪০ কেজি।

এরপরও তিনি আরও ওজন কমান। না খেয়ে থাকতে থাকতে যখন ক্রনিক আকার ধারণ করে, শেষে অ্যানোরেক্সিয়া নারভোসায় আক্রান্ত হয়ে তার মৃত্যু হয়। সূত্র: এই সময়

ঢাকাটাইমস/২৮এপ্রিল/এএইচ

সংবাদটি শেয়ার করুন

বিনোদন বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

বিনোদন এর সর্বশেষ

এই বিভাগের সব খবর

শিরোনাম :