বাগদান সেরেছেন সুস্মিতা?

বিনোদন ডেস্ক
| আপডেট : ২৯ এপ্রিল ২০১৯, ১১:৩৩ | প্রকাশিত : ২৯ এপ্রিল ২০১৯, ০৯:৫৩

বলিউডের এক সময়ের সুপারহিট নায়িকা সুস্মিতা সেন। বর্তমান বয়স ৪৪। অভিনয় জীবনের চেয়ে ব্যক্তিগত জীবন বেশি আলোচিত এই নায়িকার। সেই আলোচনা বিষয়বস্তু তার প্রায় ডজন খানেক প্রেমের সম্পর্ক নিয়ে। প্রেমে পড়তেই নাকি ভালোবাসেন তিনি। কিন্তু জীবনে কখনও বিয়ের পথে হাটেননি। বিয়েতে তার চরম অরুচি। তবে এবার বোধহয় রুচি পাল্টাচ্ছেন নায়িকা। হাটতে চলেছেন বিয়ের পথে।

কিন্তু হঠাৎ কেন এমন রসালো গুঞ্জন। এর নেপথ্যে সুস্মিতা সেনই। তিনিই এই গুঞ্জনের জন্ম দিয়েছেন। সম্প্রতি নিজের থেকে ১৫ বছরের ছোট প্রেমিক রোহমান শলের সঙ্গে তোলা একটি ছবি ইনস্টাগ্রামে শেয়ার করেছেন সুস্মিতা। প্রেমিককে জড়িয়ে ধরে রাখা সেই ছবিতে নায়িকার অনামিকায় দেখা গেছে নীল পাথর বসানো ঝলমলে হিরার আংটি। যেটা দেখে পুরো বলিউডের প্রশ্ন, তবে কি বাগদান সেরে ফেলেছেন সুস্মিতা?

এমন প্রশ্ন জাগার কারণ ছবির সঙ্গে দেয়া নায়িকার ক্যাপশনও। সেখানে সুস্মিতা লিখেছেন, ‘জীবনে কাউকে নিঃস্বার্থভাবে ভালোবাসা কঠিন। কারণ আমরা অনেক শর্ত দ্বারা নিয়ন্ত্রিত। তাই হৃদয়ের কথা শোনা সব সময় চ্যালেঞ্জিং। কিন্তু শর্তগুলো হৃৎপিণ্ডে থাকে আর বিশ্বাস থাকে হৃদয়ে। ভালোবাসা তো তখন বোনাস। রোহমান শলে, আমি শর্তহীনভাবে শুধুই তোমার।’

ছবি আর এমন রসালো ক্যাপশন মিলিয়ে তাই গোটা বলিউডে গুঞ্জন, ৪৪ বছর বয়সে অবশেষে ২৯ বছর বয়সী রেহমান শলের সঙ্গে সংসার পাততে চলেছেন সাবেক ‘মিস ওয়ার্ল্ড’ খেতাব জয়ী সুস্মিতা সেন। এর আগে গত বছরের নভেম্বরে এই অসম জুটির বিয়ের খবর রটে গিয়েছিল। সে সময় খবরটিকে গুজব বলে উড়িয়ে দিয়েছিলেন সুস্মিতা। বলেছিলেন, ‘যে গুজব রটেছে তার পুরোটাই মিথ্যা। তবে যদি কেউ ভেবে থাকেন আমি রেহম্যান্স করছি সেটা একেবারেই সত্যি।’

গত বছর একটি ফ্যাশন শোতে রোহমান শলের সঙ্গে আলাপ হয়েছিল সুস্মিতার। সেখান থেকেই বন্ধুত্ব। জুনিয়র এই প্রেমিককে তখন থেকেই সুস্মিতার বাড়িতে যাতায়াত করতে দেখা যায়। সুস্মিতার দত্তক নেয়া দুই মেয়ে রেনি ও আলিশার সঙ্গেও রোহমানের ভালো বন্ধুত্ব। তারা একসঙ্গে বিভিন্ন পার্টিতেও গেছেন। এই আনাগোনা থেকেই ছড়িয়ে পড়ে রোহমান ও সুস্মিতার প্রেমের খবর। তারপর বিয়ে।

এর আগে যাদের সঙ্গে সুস্মিতা সেনের প্রেমের সম্পর্কের খবর রটেছে, সেই তালিকাটা বেশ দীর্ঘ। সেসব পুরুষদের মধ্যে আছে ঋত্বিক ভাসিন, বিক্রম ভাট, রণদীপ হুদা, মানব মেনন, সাবির ভাটিয়া, বান্টি সচদেব ও পাকিস্তানের সাবেক ক্রিকেটার ওয়াসিম আকরামসহ আরও কয়েকটি নাম। এই নামগুলো বলিউডের ‘পেজ থ্রি’কে যে কত গল্পের রসদ জুগিয়েছে! কিন্তু তারা কেউই সুস্মিতাকে সাতপাকে বাঁধতে পারেননি। রোহমান কি পারবেন?

ঢাকাটাইমস/২৯এপ্রিল/এএইচ

সংবাদটি শেয়ার করুন

বিনোদন বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

শিরোনাম :