কৌতুক অভিনেতা আনিসও চলে গেলেন

বিনোদন প্রতিবেদক
| আপডেট : ২৯ এপ্রিল ২০১৯, ১১:১০ | প্রকাশিত : ২৯ এপ্রিল ২০১৯, ১১:০০

টেলি সামাদের মৃত্যুর মাত্র ২২ দিনের মাথায় হৃদরোগে আক্রান্ত হয়ে মারা গেলেন বাংলা চলচ্চিত্রের আরেক কৌতুক অভিনেতা আনিস রহমান (ইন্না লিল্লাহি ওয়াইন্না ইলাইহি রাজিউন)। রবিবার রাত ১১টায় রাজধানীর টিকাটুলীর বাসায় তিনি শেষ নিঃশ্বাস ত্যাগ করেন। মৃত্যুকালে তার বয়স হয়েছিল ৭৮ বছর।

প্রয়াত অভিনেতার জামাতা মোহাম্মদ আলাউদ্দিন শিমুল গণমাধ্যমকে এ খবর নিশ্চিত করেন। তিনি জানান, ‘উনি একেবারে সুস্থ ছিলেন। কোনো ধরনের জটিল রোগে ভুগছিলেন না। রাতে নামাজ পড়ে খাবার পরে তিনি ঘুমাতে গিয়েছিলেন। ঘুমের মধ্যেই হার্ট অ্যাটাক করেন।’

সোমবার সকাল নয়টায় টিকাটুলী জামে মসজিদে অভিনেতা আনিসের প্রথম নামাজে জানাজা অনুষ্ঠিত হয়েছে। তার গ্রামের বাড়ি ফেনীর ছাগলনাইয়া থানার বল্লবপুর গ্রামে। মরদেহ এখন সেখানে নিয়ে যাওয়া হচ্ছে। সেখানে আসরের নামাজ বাদে দ্বিতীয় জানাজা শেষে তাকে স্থানীয় কবরস্থানে দাফন করা হবে।

বাংলাদেশ টেলিভিশনের প্রতিষ্ঠালগ্ন থেকে অভিনয়ের সঙ্গে যুক্ত ছিলেন আনিস। তার অভিনয় যাত্রা শুরু হয়েছিল ১৯৬০ সালে ‘বিষকন্যা’ ছবির মাধ্যমে। কেরিয়ারে অসংখ্য ছবিতে সফলতার সঙ্গে অভিনয় করেছেন তিনি। বেশির ভাগ ছবিতে হাজির হয়েছেন কমেডিয়ান হিসেবে। কিছু ছবিতে আবার তাকে খল চরিত্রেও দেখা গেছে।

এর আগে গত ৬ এপ্রিল মারা যান আরেক হাসির রাজা অভিনেতা টেলি সামাদ। এদিন দুপুরে চিকিৎসাধীন অবস্থায় রাজধানীর স্কয়ার হাসপাতালে তিনি শেষ নিঃশ্বাস ত্যাগ করেন। তার খাদ্যনালীতে সমস্যার পাশাপাশি বুকে ইনফেকশন ও ডায়াবেটিস ছিল। যার কারণে ২০১৭ সালে যুক্তরাষ্ট্রে তার বাইপাস সার্জারি করা হয়।

ঢাকাটাইমস/২৯এপ্রিল/এএইচ

সংবাদটি শেয়ার করুন

বিনোদন বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

বিনোদন এর সর্বশেষ

এই বিভাগের সব খবর

শিরোনাম :