বাজারে ইয়ামাহার নতুন দুই মডেলের মোটরসাইকেল

ঢাকাটাইমস ডেস্ক
 | প্রকাশিত : ২৯ এপ্রিল ২০১৯, ১১:২৬

ইয়ামাহার নতুন দুইটি মডেলের অত্যাধুনিক ও স্টাইলিশ মোটরসাইকেল বাজারে এনেছে এসিআই মটরস। রবিবার রাজধানীর হোটেল লা-মেরিডিয়ানে অনুষ্ঠিত হয় এই দুই নতুন মডেলের গ্র্যান্ড লঞ্চিং।

অনুষ্ঠানে জানানো হয়, নতুন দুইটি মডেল হচ্ছে FZS FI -V3 এবং FZ- V3| ১৫০ সিসি ইঞ্জিন পাওয়ারের দুটি মডেলেই আছে অত্যাধুনিক এন্টি লক ব্রেকিং সিস্টেম (ABS)। যা বাংলাদেশের রাইডিং কন্ডিশনের জন্য খুবই প্রয়োজনীয়।

ABS হচ্ছে একটি সেন্সর বেইস্ড ব্রেকিং সিস্টেম, যা বাইকের গতির সাথে সামঞ্জস্য রেখে কাজ করে এবং চাকা লক হয়ে যাওয়া, স্কিড করা নিয়ন্ত্রণ করে, যা রাইডারকে দুর্ঘটনা এড়াতে সাহায্য করে।

এছাড়াও এর এল.ই.ডি হেডলাইট এবং মাস্ক্যুলার বডি দুটি মডেলকেই এনে দিয়েছে আকর্ষণীয় লুক। ১৫০ সিসি সেগমেন্টে ‘লর্ড অব দ্যা স্ট্রিট খ্যাত বাংলাদেশের সবচেয়ে জনপ্রিয় FZS সিরিজের থার্ড ভার্শন এই মডেল দুটি।

FZS FI- V3 এর মূল্য নির্ধারণ করা হয়েছে ২,৯৫,০০০ (দুই লক্ষ পঁচানব্বই হাজার) টাকা এবং FZ- V3 এর মূল্য নির্ধারণ করা হয়েছে ২,৯০,০০০ (দুই লক্ষ নব্বই হাজার) টাকা।

জমকালো এই উদ্বোধনী অনুষ্ঠানে প্রথমবারের মতো সকলের সামনে নিয়ে আসা হয় এই বাইক দুটি। উদ্বোধনের আগেই বিপুল জনপ্রিয়তা পাওয়া ঋতঝ FZS FI- V3 ও FZ- V3 বাইক দুটির যথাক্রমে ৩টি ও ২টি কালার বাজারে পাওয়া যাবে। জাঁকজমকপূর্ণ এই সন্ধ্যায় দর্শকদের জন্য মনোমুগ্ধকর সাংস্কৃতিক অনুষ্ঠানের আয়োজন করা হয়।

উদ্বোধনী অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন মোতোফুমি সিতারা, চেয়ারম্যান, ইয়ামাহা মোটর গ্রুপ, ইন্ডিয়া; বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন ডঃ এফ এইচ আনসারী, ম্যানেজিং ডিরেক্টর, এসিআই মটরস্। অনুষ্ঠানে আরও উপস্থিত ছিলেন সুব্রত রঞ্জন দাস, এক্সিকিউটিভ ডিরেক্টর, এসিআই মটরস্ এবং এসিআই মটরস্ ও ইয়ামাহা মোটর জাপান এর ঊর্ধ্বতন কর্মকর্তারা।

সংবাদটি শেয়ার করুন

অর্থনীতি বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

অর্থনীতি এর সর্বশেষ

দুঃস্থ ও অসহায়দের মাঝে জনতা ব্যাংকের ইফতার সামগ্রী বিতরণ

ঈদ উৎসব মাতাতে ‘ঢেউ’য়ের ওয়েস্টার্ন সংগ্রহ

৮ হাজার কোটি টাকার ১১ প্রকল্প অনুমোদন একনেকে

সিটি ব্যাংকের ২০২৩ সালের মুনাফা ৬৩৮ কোটি টাকা, বেড়েছে ৩৩%

ঈদ অফারে বিনামূল্যে মিনিস্টারের রেফ্রিজারেটর পেলেন আসাদুজ্জামান সুমন

সোনালী ব্যাংকে ‘বঙ্গবন্ধুর ঐতিহাসিক নেতৃত্ব ও দেশের উন্নয়ন’ শীর্ষক আলোচনাসভা

সোশ্যাল ইসলামী ব্যাংকের ৭টি নতুন উপশাখার উদ্বোধন

স্বাধীনতা দিবসে জাতীয় স্মৃতিসৌধে পল্লী সঞ্চয় ব্যাংকের শ্রদ্ধা

মহান স্বাধীনতা ও জাতীয় দিবসে জাতীয় স্মৃতিসৌধে কর্মসংস্থান ব্যাংকের শ্রদ্ধা

স্বাধীনতা দিবসে স্মৃতিসৌধে ইসলামী ব্যাংকের শ্রদ্ধা

এই বিভাগের সব খবর

শিরোনাম :