মেয়ে খেলোয়াড়দের নিয়ে ছবি বানাবেন জয়া

বিনোদন প্রতিবেদক
 | প্রকাশিত : ২৯ এপ্রিল ২০১৯, ১২:২৪

দুই বাংলার জনপিয় অভিনেত্রী জয়া আহসান বর্তমানে ‘বঙ্গমাতা অনূর্ধ্ব-১৯ আন্তর্জাতিক নারী গোল্ডকাপ ফুটবল টুর্নামেন্ট’-এর শুভেচ্ছাদূতের দায়িত্ব পালন করছেন। যার কারণে প্রায়ই তার দেখা মিলছে ফুটবল মাঠে। সেখানে নানা সময়ে মেয়ে খেলোয়াড়দের সঙ্গে সময় কাটানো ও গল্প করার সুবাদে তাদের প্রতি একটা ভালোলাগা তৈরি হয়েছে।

সম্প্রতি নায়িকা ঘোষণা দিয়েছেন, সেই ভালোলাগা থেকেই মেয়ে খেলোয়াড়দের নিয়ে একটা সিনেমা নির্মাণ করবেন তিনি। জয়ার ‘সি’-তে সিনেমা’ নামে একটি প্রযোজনা প্রতিষ্ঠান রয়েছে। সেখান থেকে ইতিমধ্যে ‘দেবী’ নামে একটি সিনেমা নির্মিত হয়েছে। চলছে ‘ফুড়ুৎ’ নামে আরেকটি ছবির কাজ। এই প্রতিষ্ঠানের ব্যানারেই তিনি মেয়ে খেলোয়াড়দের নিয়ে সিনেমা বানাবেন বলে জানান। যেখানে থাকবে নারীদের উঠে আসার গল্প।

বর্তমানে ভারতে রয়েছেন জয়া। সেখানে টাইমস অব ইন্ডিয়াকে দেয়া সাক্ষাৎকারে তিনি বলেন, ‘কয়েকটা দিন কলকাতায় থাকব। ৪ মে ‘বঙ্গমাতা আন্তর্জাতিক নারী গোল্ডকাপ’-এর ফাইনাল। তখন আবার ঢাকায় ফিরব। এই ফুটবল ইভেন্টের সঙ্গে যুক্ত হয়ে অনেক কিছু উপলব্ধি হয়েছে। গ্রামের কিছু মেয়ে তাদের পরিশ্রম ও মেধা দিয়ে দেশের শীর্ষ পর্যায়ের ফুটবলে উঠে এসেছে। ভাবছি ওদের নিয়ে একটা সিনেমা নির্মাণ করব।’

গত ২২ এপ্রিল থেকে ঢাকায় শুরু হয়েছে ‘বঙ্গমাতা অনূর্ধ্ব-১৯ আন্তর্জাতিক নারী গোল্ডকাপ ফুটবল টুর্নামেন্ট’। শেষ হবে আগামী ৪ মে। এদিন প্রধান অতিথি হিসেবে উপস্থিত থাকবেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা। আয়োজনটির শুভেচ্ছাদূত হিসেবে সেখানে থাকবেন জয়াও।

ঢাকাটাইমস/২৯এপ্রিল/এএইচ

সংবাদটি শেয়ার করুন

বিনোদন বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

শিরোনাম :