ইয়াবা দিয়ে ব্যবসায়ীকে ফাঁসানোর অভিযোগে পাঁচ পুলিশ প্রত্যাহার

ব্যুরো প্রধান, ময়মনসিংহ
 | প্রকাশিত : ২৯ এপ্রিল ২০১৯, ১৯:৩১

ময়মনসিংহে এক ফ্লেক্সিলোড ব্যবসায়ীকে ইয়াবা দিয়ে ফাঁসানোর অভিযোগে পাঁচ পুলিশ সদস্যকে প্রত্যাহার করা হয়েছে। সোমবার বিকালে ময়মনসিংহ জেলা পুলিশ সুপার (এসপি) শাহ আবিদ হোসেন গৌরীপুর থানা থেকে তাদের প্রত্যাহার করেন।

প্রত্যাহারকৃত পুলিশ সদস্যরা হলেন- জেলার গৌরীপুর থানার উপ-পরিদর্শক (এসআই) আব্দুল আউয়াল, রুহুল আমিন, সহকারী উপ-পরিদর্শক (এএসআই) আনোয়ার হোসেন, কামরুল ইসলাম ও কনস্টেবল আল আমিন।

ময়মনসিংহ অতিরিক্ত পুলিশ সুপার (গৌরীপুর সার্কেল) সাখের হোসেন সিদ্দিকী জানান, জিজ্ঞাসাবাদের জন্য তাদের ময়মনসিংহ পুলিশ লাইনে প্রত্যাহার করা হয়েছে। জানা যায়, গৌরীপুরে ফ্লেক্সিলোড ব্যবসায়ীকে ইয়াবা দিয়ে ফাঁসানোর অভিযোগে পাঁচ পুলিশ সদস্যকে আটকে বিক্ষোভের ঘটনা ঘটে।

রবিবার রাত সাড়ে ১০টা থেকে তাদের আটকে রেখে ময়মনসিংহ-কিশোরগঞ্জ সড়ক অবরোধ করে বিক্ষোভ করেন স্থানীয় গৌরীপুর উপজেলার বাসিন্দারা। স্থানীয়রা জানান, উপজেলার রামগোপালপুর ইউনিয়নের বলুহা গ্রামের আবদুল কদ্দুসের ছেলে ফ্লেক্সিলোড ব্যবসায়ী খোকন মিয়া ইয়াবা বিক্রি করেন বলে গৌরীপুর থানার পুলিশকে তথ্য দেয়া হয়।

এমন তথ্যে প্রত্যাহার হওয়া পুলিশ রামগোপালপুর বাজারে খোকনের দোকানে যান। এক পর্যায়ে সাদা পোশাকের পুলিশ সদস্যরা খোকনের দোকানে তল্লাশি শুরু করলে স্থানীয়রা এগিয়ে যান। এরপর খোকনের দোকানে একটি পুটলি পাওয়া যায় বলে পুলিশ জানালে বিষয়টি নিয়ে প্রতিবাদ জানান খোকন ও উপস্থিত লোকজন। এ সময় খোকনকে থাপ্পর দিলে তিনি অসুস্থ হয়ে পড়লে স্থানীয়রা বিক্ষুব্ধ হয়ে ওঠেন। এরপর পুলিশ সদস্যদের ঘেরাও করে বিক্ষোভ শুরু করেন স্থানীয়রা। এক পর্যায়ে ময়মনসিংহ-কিশোরগঞ্জ সড়ক অবরোধ করেন তারা। এএসআই আনোয়ার হোসেন বলেন, ফ্লেক্সিলোড ব্যবসার পাশাপাশি ইয়াবা বিক্রি করার খবরে তারা তল্লাশি শুরু করেন। তল্লাশির এক পর্যায়ে একটি পুটলি পাওয়া যায় খোকনের কাছে। কিন্তু স্থানীয়রা খোকনকে ভালো লোক দাবি করে তাদের আটকে ফেলে বিক্ষোভ শুরু করে।

(ঢাকাটাইমস/২৯এপ্রিল/এলএ)

সংবাদটি শেয়ার করুন

বাংলাদেশ বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

শিরোনাম :