স্ত্রীর স্বীকৃতি চাইতে গিয়ে তরুণী হত্যায় আসামি গ্রেপ্তার

নিজস্ব প্রতিবেদক,লক্ষ্মীপুর
 | প্রকাশিত : ২৯ এপ্রিল ২০১৯, ২১:৫৮

স্ত্রীর স্বীকৃতি চাইতে গিয়ে লক্ষ্মীপুরে কমলনগরে কেরোসিন ঢেলে তরুণী শাহেনুর আক্তারকে হত্যা মামলার প্রধান আসামি সালাউদ্দিনকে গ্রেপ্তার করছে পুলিশ। সোমবার দুপুর আড়াইটার দিকে রামগতির বুড়াকর্তার আশ্রম এলাকা থেকে তাকে গ্রেপ্তার করা হয়।

এ নিয়ে সালাউদ্দিনের দুই ভাই আবুদর রহমান ও আলাউদ্দিন এবং ইউপি সদস্য হাফিজ উদ্দিন ও গ্রাম পুলিশ আবু তাহেরসহ গ্রেপ্তার হলো পাঁচ আসামি।

এর আগে গ্রেপ্তার ওই চার আসামিকে দুই দিন করে রিমান্ড শেষে গত শুক্রবার আদালতের মাধ্যমে জেলহাজতে প্রেরণ করা হয়েছে।

পুলিশ সুপার আ স মাহাতাব উদ্দিন জানান, তরুণী শাহেনুর আক্তারকে পুড়িয়ে হত্যা মামলার প্রধান আসামি সালাউদ্দিনকে গ্রেপ্তার করা হয়েছে। এ মামলায় এখন পর্যন্ত পাঁচ আসামিকে গ্রেপ্তার করা হয়েছে। অন্য আসামিদের গ্রেপ্তারে অভিযান চলছে।

২১ এপ্রিল বিকালে কমলনগর উপজেলার আইয়ুবনগর এলাকার একটি সয়াবিন ক্ষেত থেকে তরুণী শাহেনুর আক্তারকে অগ্নিদগ্ধ অবস্থায় উদ্ধার করে সদর হাসপাতালে ভর্তি করে। অবস্থার অবনতি হওয়ায় ওই দিন রাতে তাকে ঢাকা মেডিকেল বার্ন ইউনিটে পাঠানো হয়। সোমবার সকালে চিকিৎসাধীন অবস্থায় মারা যান তরুণী শাহেনুর আক্তার। পরের দিন মঙ্গলবার রাতে ওই তরুণীর বাবা ফয়েজ আহমদ বাদী হয়ে কমলনগর থানায় একটি হত্যা মামলা করেন।

অভিযোগ রয়েছে, স্ত্রীর স্বীকৃতি চাইতে গিয়ে শাহেনুর আক্তারকে কেরোসিন ঢেলে পুড়িয়ে হত্যা করেন সালাউদ্দিনসহ অন্য আসামিরা। এর আগে মোবাইল ফোনে সালাউদ্দিনের সঙ্গে পরিচয় হয় চট্টগ্রামের রাউজানের তরুণী শাহেনুর আক্তার। দেড় বছর সম্পর্কের পর দুইজনে কাজী অফিসে গিয়ে বিবাহ বন্ধনে আবদ্ধ হয়। গত ছয় মাস আগে তরুণী জানতে পারে সালাউদ্দিন বিবাহিত। এই কথা শোনার পর বেশ কয়েকবার কমলনগরে স্ত্রীর স্বীকৃতির জন্য সালাউদ্দিনের কাছে ছুটে আসেন তিনি।

(ঢাকাটাইমস/২৯এপ্রিল/এলএ)

সংবাদটি শেয়ার করুন

বাংলাদেশ বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

বাংলাদেশ এর সর্বশেষ

এই বিভাগের সব খবর

শিরোনাম :