শপথ নেয়ায় চাঁপাইনবাবগঞ্জে মিষ্টি বিতরণ

চাঁপাইনবাবগঞ্জ প্রতিনিধি, ঢাকাটাইমস
 | প্রকাশিত : ২৯ এপ্রিল ২০১৯, ২২:০৩

চাঁপাইনবাবগঞ্জে বিএনপি থেকে নির্বাচিত দুইজন জাতীয় সংসদ সদস্য হিসেবে শপথ নেয়ার পর দলের একাংশ মিষ্টি বিতরণ করেন। তবে অপর পক্ষ দলীয় সিদ্ধান্তে এই শপথ নিলে স্বাগত, নইলে শাস্তির দাবি জানান। আর এ নিয়ে চাঁপাইনবাবগঞ্জ-২ ও ৩ আসনের বিএনপির মধ্যে মিশ্র প্রতিক্রিয়া সৃষ্টি হয়েছে।

সোমবার বিকালে চাঁপাইনবাবগঞ্জ-৩ সদর আসনের বিএনপি থেকে নির্বাচিত জাতীয় সংসদ সদস্য হারুনুর রশিদ এবং চাঁপাইনবাবগঞ্জ-২ আসন থেকে নির্বাচিত জাতীয় সংসদ সদস্য আমিনুল ইসলাম শপথ নেয়ার পর জেলা সদরে হারুনুর রশিদের সমর্থকরা মিষ্টিমুখ এবং বিরতণ করেন। পরে দলীয় নেতা কর্মীরা মিছিল বের করেন।

জেলা বিএনপির সভাপতি রফিকুল ইসলাম টিপু বলেন, ‘দলীয় সিদ্ধান্তে যদি শপথ নিয়ে থাকলে স্বাগত, নইলে তাদের বিরুদ্ধে শাস্তির দাবি জানাচ্ছি।’

চাঁপাইনবাবগঞ্জ সদর উপজেলা বিএনপির সাধারণ সম্পাদক আমিনুল ইসলাম মতি বলেন, ‘চাঁপাইনবাবগঞ্জ-২ ও ৩ আসনের দুইজন সংসদ সদস্য শপথ গ্রহণ করায় বিএনপির নেতাকর্মীরা মিষ্টি বিতরণ ও আনন্দ র‌্যালি করে তাদেরকে ধন্যবাদ জানান।

তিনি আরো জানান, তারা সংসদে গিয়ে খালেদা জিয়ার মুক্তি ও সাধারণ জনগণের কথা তুলে ধরবে।

চাঁপাইনবাবগঞ্জ জেলা বিএনপি যুগ্ম সাধারণ সম্পাদক ওবাইয়েদ পাঠান জানান, চাঁপাইনবাবগঞ্জ-২ ও ৩ আসনের সংসদ সদস্যরা দলের কথা না ভেবেই নিজস্ব স্বার্থে এ শপথ গ্রহণ করেছেন।

(ঢাকাটাইমস/২৯এপ্রিল/এলএ)

সংবাদটি শেয়ার করুন

বাংলাদেশ বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

শিরোনাম :