নোয়াখালীতে গৃহবধূর লাশ উদ্ধার

প্রকাশ | ২৯ এপ্রিল ২০১৯, ২৩:০০

নোয়াখালী প্রতিবেদক, ঢাকাটাইমস

নোয়াখালীর বেগমগঞ্জ উপজেলার একলাশপুর ইউনিয়নে যৌতুকের জন্য তানজিনা আক্তার সাথী নামে এক গৃহবধূকে পিটিয়ে মুখে বিষ ঢেলে হত্যার অভিযোগ পাওয়া গেছে। ঘটনার পর থেকে নিহতের স্বামী সাজ্জাদুর রহমান সাজু পলাতক রয়েছেন।

সোমবার সকালে জয়কৃষ্ণপুর গ্রামে এ ঘটনা ঘটে। নিহত তানজিলা আক্তার ওই গ্রামের আবুল হোসেনের মেয়ে।

২০১৬ সালের নভেম্বর মাসে জয়কৃঞ্চপুর গ্রামের তানজিনা আক্তার সাথীর সাথে একই গ্রামের জসিম উদ্দিন রতনের ছেলে সাজ্জাদুর রহমান সাজুর বিয়ে হয়। বিয়ের পর থেকেই স্বামী তাকে যৌতুকের জন্য শারীরিক ও মানসিক নির্যাতন করতেন।

নিহতের চাচা মিন্টু মিয়ার অভিযোগ, বিয়ের সময় সাথীর বাবা মেয়েকে ছয় ভরি স্বর্ণ দেয়। বিয়ের কিছু দিনপর থেকে সাজু যৌতুক দাবি করে আসছিল। মেয়ের সুখের কথা চিন্তা করে সাজুকে তিন লাখ টাকা দেয়া হয়। কিন্তু কয়েকদিন আগ থেকে পুনঃরায় একই দাবি করে সাজু। আর দাবিকৃত টাকা না পেয়ে সোমবার সকালে সাজু সাথীকে এলোপাতাড়ি মারধর করে ও পরে তার মুখে বিষ ঢেলে দেয়। পরে তাকে মুমূর্ষ অবস্থায় উদ্ধার করে নোয়াখালী জেনারেল হাসপাতালে নেয়ার পর সে মারা যায়। এখন তারা ঘটনাকে আত্মহত্যা বলে প্রচার করছে।

বেগমগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) ফিরোজ আলম মোল্লা জানান, খবর পেয়ে ঘটনাস্থলে পুলিশ পাঠানো হয়েছে। তবে লাশ হাসপাতাল থেকে সুধারাম থানা উদ্ধার করে ময়নাতদন্তের জন্য মর্গে পাঠিয়েছে। তবে নিহতের পরিবারের পক্ষ থেকে কোন অভিযোগ আসেনি।

(ঢাকাটাইমস/২৯এপ্রিল/এলএ)