দুলাভাইয়ের পরকীয়ায় বাধা দেয়ায় যুবক খুন

কুমিল্লা প্রতিনিধি, ঢাকাটাইমস
 | প্রকাশিত : ২৯ এপ্রিল ২০১৯, ২৩:১৭

পরকীয়া প্রেমে বাধা দেয়ায় ছুরিকাঘাতে শ্যালককে খুন করা হয়েছে। সোমবার কুমিল্লার লাকসাম উপজেলার পৌলাইয়া এলাকায় এ ঘটনা ঘটে।

ভগ্নিপতি মিজানুর রহমান লাকসাম পৌরশহরের গাজীমুড়া গ্রামের আবদুল খালেকের ছেলে। নিহত শ্যালক সুমন (২৬)। তিনি মনোহরগঞ্জ উপজেলার হাতিমারা গ্রামের দুলাল মিয়ার ছেলে।

এ ঘটনায় পুলিশ মিজানুর রহমান ও তার কথিত ভাগ্নি এবং প্রেমিকা সুমি আক্তার চুমকিকে আটক করেছে।

ঘটনার বিবরণে জানা যায়, দীর্ঘদিন যাবত মিজানুর রহমান তার স্ত্রীর সম্পর্কীয় ভাগ্নি চুমকির সাথে পরকীয়া প্রেম করছিল। এ নিয়ে বেশ কয়েকবার এলাকায় সালিস দরবারও হয়। এরপরেও ওই পরকীয়া প্রেমিকযুগল সকালে পালিয়ে চট্টগ্রামের উদ্দেশ্যে রওনা হয়। সংবাদ পেয়ে ভগ্নিপতি মিজানুর রহমানের শ্যালক সুমন, তার বন্ধু ইমরান ও নাজমুস শাহাদাত নাঈম, ওই মামা-ভাগ্নিকে লাকসাম জংশন এলাকা থেকে আটক করে সিএনজি অটোরিকশা যোগে বাড়ির উদ্দেশ্যে রওয়ানা করে। পথে উপজেলার পৌলাইয়ায় পৌঁছলে মিজানুর রহমান পেছনের সিটে বসা এমরান হোসেনকে ছুরি মেরে গুরুতর আহত করে। তার চিৎকারে সিএনজি অটোরিকশাতে থাকা শ্যালক সুমন বাধা দিতে গেলে সুমনকেও এলোপাতাড়ি ছুরিকাঘাত করে জখম করা হয়। তাদের চিৎকারে স্থানীয় লোকজনের সহযোগিতায় গাড়ি থেকে তাদের সকলকে আটক করে আহত অবস্থায় সুমন ও ইমরানকে লাকসামের একটি হাসপাতালে নিলে আশঙ্কাজনক অবস্থায় কুমিল্লা মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়। পথে সুমন মারা যান। এমরানের অবস্থাও আশঙ্কাজনক।

লাকসাম থানার ওসি মনোজ কুমার দে জানান, পুলিশ মিজান ও চুমকিকে আটক করে লাকসাম থানায় নিয়ে আসে। নিহত সুমনের লাশ কুমিল্লার মর্গে প্রেরণ করা হয়েছে। এ বিষয়ে মামলা প্রক্রিয়াধীন রয়েছে।

(ঢাকাটাইমস/২৯এপ্রিল/এলএ)

সংবাদটি শেয়ার করুন

বাংলাদেশ বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

শিরোনাম :