মাদারীপুরে ‘বন্দুকযুদ্ধে মাদক কারবারি’ নিহত

মাদারীপুর প্রতিবেদক, ঢাকাটাইমস
 | প্রকাশিত : ৩০ এপ্রিল ২০১৯, ০৮:৪৬

মাদারীপুরের কালকিনিতে র‌্যাবের সঙ্গে কথিত বন্দুকযুদ্ধে জহির উদ্দিন জোক্কা নামে ৪২ বছর বয়সী এক ব্যক্তি নিহত হয়েছেন, যিনি মাদক কারবারি বলে দাবি করছে আইনশৃঙ্খলা বাহিনীটি।

সোমবার গভীর রাতে উপজেলার কয়ারিয়া ইউনিয়নের উত্তর চরাইকান্দি এলাকায় এই ঘটনা ঘটে।

নিহত জহির কালকিনি উপজেলার কয়ারিয়া ইউনিয়নের চরকাঝিকান্দি গ্রামের সোবহান খানের ছেলে। তার বিরুদ্ধে মাদারীপুরের কালকিনি, বরিশালের গৈরনদী থানায় মাদক ব্যবসাসহ একাধিক মামলা রয়েছে।

র‌্যাব-৮ জানান, গভীর রাতে কালকিনি উপজেলার উত্তর চরাইকান্দি এলাকায় একাধিক মাদক মামলার আসামি ও মাদক কারবারি জহির উদ্দিন জোক্কাকে গ্রেপ্তার র‌্যাব-৮ এর বরিশাল ক্যাম্পের সদস্যরা। পরে তাকে নিয়ে অন্য মাদক কারবারিদের গ্রেপ্তার করতে কয়ারিয়া ইউনিয়নের উত্তর চরাইকান্দি এলাকায় গেলে জহিরের সহযোগীরা র‌্যাবকে দেখে গুলি ছুড়তে থাকে। র‌্যাবও পাল্টা গুলি ছুড়লে মাদক কারবারিরা ছত্রভঙ্গ হয়। পরে উত্তর চরাইকান্দির একটি খোলা মাঠে জহিরের গুলিবিদ্ধ লাশ পড়ে থাকতে দেখা যায়। লাশটি উদ্ধার করে পরে মাদারীপুর সদর হাসপাতালের মর্গে পাঠানো হয়।

কালকিনি থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা মোফাজ্জেল হোসেন জানান, সোমবার রাতে র‌্যাবের সঙ্গে বন্দুকযুদ্ধে এক ব্যক্তি নিহত হয়। পরে খোঁজ নিয়ে জেনেছি, সে কালকিনির চিহ্নিত মাদক কারবারি। তার বিরুদ্ধে কালকিনি থানায় চারটি মাদক মামলা রয়েছে। এর আগেও তিনি বহুবার মাদক মামলায় জেল খেটেছেন। মৃতদেহ উদ্ধার করে মর্গে পাঠানো হয়েছে।

ঢাকাটাইমস/৩০এপ্রিল/প্রতিনিধি/এমআর

সংবাদটি শেয়ার করুন

বাংলাদেশ বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

শিরোনাম :