অসম প্রেমে অরুনা ও মিতুল

বিনোদন প্রতিবেদক
 | প্রকাশিত : ৩০ এপ্রিল ২০১৯, ১২:০০

বিজ্ঞাপন নির্মাতা আকাশ আমিন অসম প্রেমের ব্যতিক্রমী একটি কাহিনি নিয়ে নির্মাণ করতে যাচ্ছেন স্বল্পদৈর্ঘ্য চলচ্চিত্র ‘প্রেম বিলাসী’। সেখানে বয়সে বড় সোনালী যুগের জনপ্রিয় চিত্রনায়িকা অরুনা বিশ্বাসের বিপরীতে দেখা যাবে বর্তমান সময়ের চিত্রনায়ক আফফান মিতুলকে।

এ সম্পর্কে নির্মাতা আকাশ আমিন ঢাকা টাইমসকে বলেন, ‘অরুনা বিশ্বাস ম্যামকে গল্পটি শুনানোর সঙ্গে সঙ্গেই তিনি চলচ্চিত্রটিতে কাজ করার জন্য সম্মতি দেন। গল্পটির তিনি দারুণ প্রশংসা করেন। তাই আশা করছি দর্শকদের চমৎকার কিছু উপহার দিতে পারব।’

স্বল্পদৈর্ঘ্য চলচ্চিত্র ‘প্রেম বিলাসী’র চিত্রনাট্য লিখেছেন আজিশা রহমান ইতি। প্রযোজনার দায়িত্বে আছে জোনাকি সিনেমা হল মালিকানাধীন ‘জোনাকি এন্টারটেইনমেন্ট’। আগামী ১০ মে থেকে এটির দৃশ্যধারণের কাজ শুরু হবে বলে জানান পরিচালক আকাশ আমিন।

এদিকে স্বল্পদৈর্ঘ্য এই চলচ্চিত্রটি অভিনেতা আফফান মিতুলের ক্যারিয়ারে টার্নিং পয়েন্ট হতে যাচ্ছে। গত বছর ‘নিশ্চুপ ভালোবাসা’ ছবির মাধ্যমে নায়ক হিসেবে রুপালি পর্দায় পা রাখেন তিনি। এখানে তার নায়িকা সারা জেরিন। ছবিটি মুক্তির অপেক্ষায়। এছাড়া মুক্তি প্রতিক্ষীত আছে মিতুলের ‘গন্তব্য’ ও ‘কাকতাড়ুয়া’ নামে আরও দুটি ছবি।

ঢাকাটাইমস/৩০এপ্রিল/এএইচ

সংবাদটি শেয়ার করুন

বিনোদন বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

শিরোনাম :