বুধবার সকালে ঢাকা ছাড়বেন মাশরাফিরা

ক্রীড়া ডেস্ক, ঢাকাটাইমস
 | প্রকাশিত : ৩০ এপ্রিল ২০১৯, ১৩:২২

ইংল্যান্ডে বিশ্বকাপ শুরু আগামী ৩০ মে। তবে, তার আগে কন্ডিশেনের সঙ্গে মানিয়ে নিতে আয়ারল্যান্ডের মাটিতে ত্রিদেশীয় সিরিজে অংশ নিবে বাংলাদেশ জাতীয় ক্রিকেট দল। এই সিরিজে অংশ নিবে বাংলাদেশ, আয়ারল্যান্ড ও ওয়েস্ট ইন্ডিজ। সিরিজটি ৫ মে শুরু হয়ে শেষ হবে ১৭ মে।

ত্রিদেশীয় সিরিজ ও বিশ্বকাপে অংশ নেয়ার উদ্দেশ্যে আগামীকাল (বুধবার) সকাল সাড়ে দশটায় আয়ারল্যান্ডের রাজধানী ডাবলিনের উদ্দেশ্যে ঢাকা ছাড়বে মাশরাফি বিন মর্তুজার দল। এমিরেটসের ঢাকা-দুবাই ফ্লাইটে যাবেন মাশরাফি-সাকিব-মুশফিক-তামিমরা। দুবাইতে দুই ঘণ্টা যাত্রা বিরতির পর সরাসরি আয়ারল্যান্ডের চলে যাবে টাইগাররা।

ত্রিদেশীয় সিরিজে দলে আছেন মোট ১৯ জন। এই ১৯ ক্রিকেটার সহ, কোচিং স্টাফ ও টিম ম্যানেজম্যান্ট একই সঙ্গে আয়ারল্যান্ড যাবেন। ত্রিদেশীয় সিরিজ শুরু ৫ মে। কিন্তু বাংলাদেশের প্রথম ম্যাচ ৭ মে। আয়ারল্যান্ডে পৌঁছে বুধবার ও বৃহস্পতিবার নিজেদের মতো করে অনুশীলন করবে বাংলাদেশ দল। ৫ মে আয়ারল্যান্ড ‘এ’ দলের বিপক্ষে একটি প্রস্তুতি ম্যাচ খেলবেন মাশরাফিরা।

২০১৭ সালে ইংল্যান্ডে অনুষ্ঠিত হয়েছিল আইসিসি চ্যাম্পিয়ন্স ট্রফির আসর। ওই আসরে বাংলাদেশ সেমিফাইনালে খেলেছিল। সেবারও চ্যাম্পিয়ন্স ট্রফি শুরুর আগে আয়ারল্যান্ডে ত্রিদেশীয় সিরিজ খেলেছিল বাংলাদেশ। এবারও বিশ্বকাপ শুরুর আগে আয়ারল্যান্ডের মাটিতে ত্রিদেশীয় সিরিজে অংশ নিতে যাচ্ছে টাইগাররা।

(ঢাকাটাইমস/৩০ এপ্রিল/এসইউএল)

সংবাদটি শেয়ার করুন

খেলাধুলা বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

শিরোনাম :