বগুড়ায় গুলিতে ১৩ মামলার আসামি নিহত

বগুড়া প্রতিবেদক, ঢাকাটাইমস
 | প্রকাশিত : ০১ মে ২০১৯, ১০:০৭

বগুড়ায় দুপক্ষের গোলাগুলিতে শফিউর রহমান জ্যোতি নামে ৫৫ বছর বয়সী এক ব্যক্তি নিহত হয়েছেন, যার বিরুদ্ধে পাঁচ হত্যাসহ ১৩টি মামলা রয়েছে বলে দাবি করছে পুলিশ। তিনি সর্বহারা পার্টির আঞ্চলিক নেতা।

গতকাল মঙ্গলবার দিবাগত রাত দেড়টার দিকে শেরপুর-ধুনট সড়কের বোয়ালকান্দি ব্রিজের কাছে এই বন্দুকযুদ্ধের ঘটনা ঘটে। ঘটনাস্থল থেকে একটি ওয়ান শুটার গান, তিন রাউন্ড গুলি, একটি রামদা এবং একটি মোটরসাইকেল উদ্ধার করা হয়েছে।

বগুড়ার অতিরিক্ত পুলিশ সুপার (মিডিয়া) সনাতন চক্রবর্তী জানান, রাত দেড়টার দিকে শেরপুর-ধুনট সড়কের বোয়ালকান্দি ব্রিজের কাছে গোলাগুলি হচ্ছে এমন সংবাদে পুলিশের একটি দল সেখানে উপস্থিত হয়। এ সময় দুষ্কৃতিকারীরা পুলিশের উপস্থিতি টের পেয়ে পালিয়ে যায়। পরে ঘটনাস্থলে এক ব্যক্তিকে গুরুতর আহত অবস্থায় পড়ে থাকতে দেখে পুলিশ। তাকে উদ্ধার করে বগুড়া শহীদ জিয়াউর রহমান মেডিকেল কলেজ হাসপাতালে নেয়া হলে কর্তব্যরত চিকিৎসক মৃত ঘোষণা করেন।

অতিরিক্ত পুলিশ সুপার আরও জানান, নিহত জ্যোতির বিষয়ে মোট ১৩টি মামলা রয়েছে। যার মধ্যে পাঁচটি হত্যা মামলা। এছাড়া ১৯৮৭ সালে নাটোরের গুরুদাসপুর থানা লুটের মামলায় তার ৮৪ বছরের সাজা হয়েছিল বলে প্রাথমিকভাবে জানা যায়।

নিষিদ্ধ ঘোষিত সর্বহারা পার্টি আঞ্চলিক নেতা শফিউর রহমান জ্যোতির বাড়ি ধুনট থানার প্রতাপ খাদুলি গ্রামে। তার বাবার নাম মৃত মোজাফফর আলী। জ্যোতি বেশ কিছুদিন থেকে আত্মগোপনে ছিলেন। সম্প্রতি তার নেতৃত্বে একটি চরমপন্থি দলের সদস্যরা এলকায় আধিপত্য নেয়ার চেষ্টা করছিল।

ঢাকাটাইমস/১মে/প্রতিনিধি/এমআর

সংবাদটি শেয়ার করুন

বাংলাদেশ বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

শিরোনাম :