বগুড়ায় মেয়েকে কুয়োয় ফেলে হত্যায় মা আটক

বগুড়া প্রতিবেদক
| আপডেট : ০২ মে ২০১৯, ১৫:২২ | প্রকাশিত : ০২ মে ২০১৯, ১৫:১০

বগুড়ায় কুয়োয় ফেলে সাড়ে পাঁচ মাস বয়সী শিশু কন্যাকে হত্যা করেছেন এক মানসিক ভারসাম্যহীন মা। নিহত শিশুর নাম জামিয়া জান্নাত জিয়াম। বৃহস্পতিবার সকালে বগুড়া সদরের মালগ্রাম দক্ষিণপাড়ায় এ ঘটনা ঘটেছে।

খবর পেয়ে পুলিশ দুপুরে নিহত শিশুর লাশ উদ্ধার করে এবং মা মৌসুমী আক্তারকে আটক করে থানায় নিয়ে যায়। মৌসুমী মালগ্রাম দক্ষিণপাড়ার জান্নাতুল খাইয়ুম জুয়েলের স্ত্রী।

প্রতিবেশীদের সঙ্গে কথা বলে জানা যায়, মৌসুমী যখন ৮ মাসের অন্তঃসত্ত্বা তখন তিনি মানসিক ভারসাম্য হারিয়ে ফেলেন। বৃহস্পতিবার সকালে তার স্বামী জুয়েল বিছানায় মেয়েকে না পেয়ে খোঁজাখুঁজি করেন। স্ত্রীকে জিজ্ঞাসা করলে তিনি কোনো কথা না বলে পালিয়ে যাওয়ার চেষ্টা করেন। এ সময় প্রতিবেশীরা তাকে ধরে ফেলে। পরে তিনি বাড়িতে বাথরুমের জন্য তৈরি করা নতুন কুয়োর দিকে দেখিয়ে দেন।

এরপর মৌসুমীর স্বামী ও প্রতিবেশীরা কুয়োয় গিয়ে শিশু জামিয়ার লাশ ভাসতে দেখে। পরে কুয়ো থেকে লাশ উদ্ধার করে পুলিশে খবর দেয়া হয়। পুলিশ ঘটনাস্থলে পৌছে লাশ মর্গে পাঠায় এবং শিশু কন্যাকে হত্যার অভিযোগে মা মৌসুমীকে আটক করে থানায় নিয়ে যায়।

মৌসুমীর পরিবার জানায়, আড়াই বছর আগে জুয়েলের সঙ্গে তাদের মেয়ের বিয়ে হয়। বিয়ের আগে থেকেই মৌসুমীর মানসিক সমস্যা ছিল। দেড় মাস আগে তিনি তার সন্তান রেখে নিখোঁজ হন। অনেক খোজাঁখুজি করে গাবতলী উপজেলার বাগবাড়ি থেকে তাকে উদ্ধার করা হয়।

বগুড়া সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) এসএম বদিউজ্জামান ঘটনার সত্যতা নিশ্চিত করে জানান, ‘শিশু কন্যাকে হত্যার অভিযোগে মা মৌসুমীকে আটক করে থানায় রাখা হয়েছে। শুনেছি তিনি মানসিক ভারসাম্যহীন। এ ঘটনায় মামলার প্রস্তুতি চলছে।’

ঢাকাটাইমস/২ মে/এএইচ

সংবাদটি শেয়ার করুন

বাংলাদেশ বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

শিরোনাম :