মাদ্রিদে বৃহত্তর ফরিদপুর কল্যাণ সমিতির অভিষেক

জাহিদুল আলম মাসুদ, স্পেন
 | প্রকাশিত : ০২ মে ২০১৯, ২২:২৫

বিপুল উৎসাহ-উদ্দীপনার মধ্যে বৃহত্তর ফরিদপুর কল্যাণ সমিতির অভিষেক সম্পন্ন হয়েছে।

বুধবার বাংলাদেশ অ্যাসোসিয়েশন হল রুমে এ আক্কাছ উদ্দিনের সভাপতিত্বে ও রিজভী আলমের পরিচালনায় অনুষ্ঠানে প্রধান অতিথি ছিলেন বাংলাদেশ মসজিদ কমিটির সভাপতি খুরশেদ আলম মজুমদার।

অনুষ্ঠানের শুরুতেই শুভেচ্ছা বক্তব্য রাখেন- বাংলাদেশ অ্যাসোসিয়েশনের সাংগঠনিক সম্পাদক আক্তার হুসেন।

বিশেষ অতিথির বক্তব্য রাখেন বাংলাদেশ অ্যাসোসিয়েশনের সভাপতি কাজী এনায়েতুল করিম তারেক, সিনিয়র সহ-সভাপতি আল আমিন, সাধারণ সম্পাদক কামরুজজ্জামান সুন্দর, কমিউনিটি ব্যক্তিত্ব নূর হুসেন পাটোয়ারী, মোজাম্মেল হক মনু, গ্রেটার সিলেট অ্যাসোসিয়েশনের প্রধান উপদেষ্টা আব্দুল মুন্তাকিম মুজাক্কির, সভাপতি লুৎফুর রহমান, গ্রেটার ঢাকা অ্যাসোসিয়েশনের সভাপতি সোহেল ভূঁইয়া, বিক্রমপুর মুন্সিগঞ্জ সমিতির সভাপতি মাহবুবুর রহমান ঝন্টু, সাধারণ সম্পাদক রাসেল দেওয়ান, মাহফুজুল হক শোভন, তালাত মাহমুদ উজ্জ্বল, রফিক খান, নাজমুল ইসলাম নাজু, খায়রুজজ্জামান জামান ফারুক পাভেল।

মাদ্রিদের শীর্ষস্থানীয় নেতৃবৃন্দের উপস্থিতিতে এ অনুষ্ঠানে দুই বছর মেয়াদী এই কমিটিতে হেমায়েত খানকে সভাপতি, তোতা কাজীকে সাধারণ সম্পাদক এবং জাকির হুসেন জনিকে সাংগঠনিক করে ৩১ সদস্যবিশিষ্ট কমিটি পরিচয় করে দেয়া হয়।

সভায় বক্তারা মাদ্রিদে ফরিদপুরবাসীকে সুসংগঠিত দীর্ঘদিনের প্রত্যাশিত একটি নতুন নেতৃত্ব তথা প্রবাসে নিজেদের নানাবিধ সমস্যা সমাধানে সহায়ক কাজ করবে বলে আশাবাদ ব্যক্ত করেন।

নবনির্বাচিত কমিটি সকলের প্রতি কৃতজ্ঞতা এবং ধন্যবাদ জানান।

(ঢাকাটাইমস/২মে/এলএ)

সংবাদটি শেয়ার করুন

প্রবাসের খবর বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

প্রবাসের খবর এর সর্বশেষ

এই বিভাগের সব খবর

শিরোনাম :