চাঁদপুরে ১০ হাজার ইয়াবাসহ রোহিঙ্গা যুবক আটক

চাঁদপুর প্রতিনিধি, ঢাকাটাইমস
 | প্রকাশিত : ০৩ মে ২০১৯, ১৬:০৫

চাঁদপুর শহরে ১০ হাজার ২০০টি ইয়াবাসহ আব্দুল মোতালেব নামে এক রোহিঙ্গা যুবককে আটক করেছে র‌্যাব। শুক্রবার ভোর ৪টার দিকে শহরের স্ট্যান্ড রোডের তাজমহল হোটেলের ২১৬ নম্বর কক্ষ থেকে তাকে আটক করা হয়।

র‌্যাব- ১১ কুমিল্লা ক্যাম্পের ভারপ্রাপ্ত অধিনায়ক সহকারী পুলিশ সুপার প্রণব কুমারের নেতৃত্ব এই অভিযান পরিচালনা করা হয়। আটক আব্দুল মোতালেব কক্সবাজার জেলার টেকনাফ উপজেলার পাচুড়ীপাড়া রোহিঙ্গা ক্যাম্পের বাসিন্দা। 

র‌্যাব- ১১ এর ভারপ্রাপ্ত অধিনায়ক প্রণব কুমার বলেন, ‘গোপন সংবাদে আমরা তাকে চাঁদপুরে একটি আবাসিক হোটেল থেকে গ্রেপ্তার করি। এসময় তার কাছে থাকা ১০ হাজার ২০০ পিস ইয়াবা উদ্ধার করা হয়। জিজ্ঞাসাবাদের সময় মোতালেব নিজেকে রোহিঙ্গা বলে স্বীকার করে। সে দীর্ঘদিন যাবত কক্সবাজারের টেকনাফ হতে ইয়াবা এনে চাঁদপুরসহ দেশের বিভিন্ন স্থানে বিক্রি করতে বলে জানায়। এই ঘটনায় গ্রেপ্তার আসামির বিরুদ্ধে চাঁদপুর সদর মডেল থানায় মামলার প্রক্রিয়া চলছে।’

হোটেল সূত্রে জানা গেছে, আব্দুল মোতালেব গাড়ি চালক হিসেবে পরিচয় দিয়ে হোটেল ভাড়া নেয় এবং কুমিল্লা থেকে বরিশাল যাওয়ার উদ্দেশ্যে চাঁদপুর আসে। কিন্তু দুর্যোগপূর্ণ আবহাওয়ার কারণে লঞ্চ চলাচল বন্ধ থাকায় হোটেলে রাত্রি যাপন করে।

(ঢাকাটাইমস/০৩ মে/এলএ)

 

সংবাদটি শেয়ার করুন

বাংলাদেশ বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

শিরোনাম :