টিফিন বক্স পেয়ে খুশি কোমলমতি ৬০০ শিক্ষার্থী

বগুড়া প্রতিনিধি, ঢাকাটাইমস
| আপডেট : ০৩ মে ২০১৯, ১৯:৪৬ | প্রকাশিত : ০৩ মে ২০১৯, ১৭:৪৯

কোমলমতি ৬০০ শিশু শিক্ষার্থীর হাতে তুলে দেয়া হয়েছে নতুন টিফিন বক্স। বগুড়া সদর উপজেলার ফঁপোড় ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান মহররম আলীর উদ্যোগে পরিষদ চত্ব¡রে এই উপহারটি শিশু শিক্ষার্থীদের হাতে তুলে দেয়া হয়। অনুষ্ঠানের প্রধান অতিথি ছিলেন জেলা প্রশাসক ফয়েজ আহমদ।

বিশেষ অতিথি ছিলেন সদর উপজেলার নির্বাহী কর্মকর্তা আজিজুর রহমান, সদর উপজেলার প্রাথমিক শিক্ষা কর্মকর্তা আব্দুল জব্বার, সাবেক জেলা প্রাথমিক শিক্ষা কর্মকর্তা এ.কে.এম আব্দুর রশিদ, সাংবাদিক মামুন-উর-রশিদ, পদ্মা ফুডস্-এর স্বত্ত্বাধিকারী ইমদাদ হোসেন প্রমুখ।

প্রধান অতিথির বক্তব্যে জেলা প্রশাসক ফয়েজ আহমদ বলেন, ‘সরকার উন্নয়নমূলক খাত থেকে এরকম ছাত্র-ছাত্রীদের টিফিন বক্স ও অন্যান্য শিক্ষা উপকরণ প্রদানের মাধ্যমে সুনাগরিক তৈরি করতে বলিষ্ঠ ভূমিকা রাখবে। শিক্ষা ক্ষেত্রে উন্নয়নের মাধ্যমে ২০২১ সালের মধ্যে বাংলাদেশ একটা মধ্যম আয়ের দেশ, ২০৪১ সালের মধ্যে বাংলাদেশ একটি উন্নত দেশে পরিণত হবে। ফাঁপোড় ইউনিয়ন এক্ষেত্রে একটি দৃষ্টান্ত স্থাপন করেছে, যা অন্যান্য এলাকাবাসীকে উজ্জীবিত করবে।’

টিফিন বক্সপ্রাপ্ত ছাত্র-ছাত্রীদের মধ্যে ইস্তিয়াক, মোহন, সুমাইয়া, ছনি সবাই টিফিন বক্স পেয়ে খুব উজ্জীবিত। তারা জানায়, আজ থেকে বাড়িতে তৈরি খাবার স্কুলে নিয়ে এসে টিফিনের সময় খাবে এবং তারা খুব খুশি।

(ঢাকাটাইমস/৩এপ্রিল/এলএ)

সংবাদটি শেয়ার করুন

বাংলাদেশ বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

শিরোনাম :