রাজবাড়ীতে বাস-ট্রাক সংঘর্ষে নিহত ৪

রাজবাড়ী প্রতিবিদক, ঢাকাটাইমস
| আপডেট : ০৪ মে ২০১৯, ১৫:০০ | প্রকাশিত : ০৪ মে ২০১৯, ১২:১৫

রাজবাড়ীতে বাসের সঙ্গে ট্রাকের মুখোমুখি সংঘর্ষে চারজন নিহত হয়েছেন। আহত হয়েছেন অন্তত ১৭ জন। শনিবার সকাল ১০টার দিকে দৌলতদিয়া-কুষ্টিয়া মহাসড়কের রাজবাড়ীর আহলাদীপুরের জামাই পাগল মাজার গেট এলাকায় এ দুর্ঘটনা ঘটে।

নিহতদের মধ্যে দুজনের নামপরিচয় জানা গেছে। তারা হলেন- সাতক্ষীরার পাটকেলঘাট গ্রামের তৌহিদুর রহমানের স্ত্রী আসমা খাতুন ডলি এবং রওশন আলী।

আহতরা হলেন রবিউল ইসলাম, আল আমিন, ইকবাল হোসেন, গোলাম মহিউদ্দিন খাজা, আবুল হোসেন, নুরুজ্জামান, আবুল হোসেন, মহিউদ্দিন, লিপন, তাসনিম, আনিস, ইকবাল, আনোয়ার, নুর ইসলাম এবং অজ্ঞাত আরও পাঁচজন। আহতদের রাজবাড়ী সদর হাসপাতালে চিকিৎসা দেওয়া হচ্ছে। আহতদের মধ্যে দুজনের অবস্থা আশঙ্কাজনক হওয়ায় তাদের ফরিদপুর মেডিকেল কলেজ হাসাপাতালে পাঠানো হয়েছে। হতাহতদের সবার বাড়ি সাতক্ষীরা ও যশোর জেলার কালিগঞ্জ, কলাপাড়ায়।

রাজবাড়ী সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা স্বপন কুমার মুজমদার জানান, শনিবার সকালে দৌলতদিয়া থেকে যমুনা সেতুর দিকে যাচ্ছিল গ্রিন বাংলা পরিবহনের একটি বাস। রাজবাড়ীর আহলাদীপুরের জামাই পাগল মাজার গেটের সামনে পৌঁছলে বিপরীত দিক থেকে আসা একটি ট্রাকের সঙ্গে বাসটির মুখোমুখি সংঘর্ষ হয়। এতে ঘটনাস্থলেই তিনজন নিহত হয়।

খবর পেয়ে রাজবাড়ী থানা পুলিশ ও ফায়ার সার্ভিস কর্মীরা দ্রুত ঘটনাস্থলে গিয়ে উদ্ধার কাজ শুরু করেন। এ সময় আহত ১০ বাসযাত্রীকে উদ্ধার করে রাজবাড়ী সদর হাসপাতালে পাঠানো হয়।

রাজবাড়ী সদর হাসপাতালের চিকিৎসক ডা. দীপক কুমার জানান, বাস দুর্ঘটনায় আহতদের হাসপাতালে আনা হলে আসমা খাতুন ডলি নামে একজন মারা যান।

রাজবাড়ী সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) স্বপন কুমার মজুমদার জানান, নিহতদের সুরতহাল রিপার্ট শেষে ময়নাতদন্তের জন্য জেলা সদর হাসপাতালের মর্গে পাঠানো হয়েছে।

ঢাকাটাইমস/৪মে/প্রতিনিধি/এমআর

সংবাদটি শেয়ার করুন

বাংলাদেশ বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

শিরোনাম :