নরসিংদীতে বিদ্যুৎস্পৃষ্টে এক ব্যক্তির মৃত্যু

নরসিংদী প্রতিবেদক, ঢাকাটাইমস
| আপডেট : ০৪ মে ২০১৯, ১৮:১২ | প্রকাশিত : ০৪ মে ২০১৯, ১৭:৪৪
প্রতীকী ছবি

নরসিংদীতে বিদ্যুৎস্পৃষ্ট হয়ে মো. মোস্তফা মানিক (৪০) নামে এক ব্যক্তির মৃত্যু হয়েছে।

শনিবার বেলা ১১ টার দিকে সদর উপজেলার কাঁঠালিয়া ইউনিয়নের নওয়াকান্দি এলাকায় এ ঘটনা ঘটে। নিহত মোস্তফা মানিকের বাড়ি নারায়ণগঞ্জের আড়াইহাজার উপজেলার পাচগাঁও এলাকায়। তবে তিনি দীর্ঘদিন ধরে নরসিংদী সদর উপজেলার কাঁঠালিয়া এলাকায় শ্বশুরবাড়িতে বসবাস করে আসছিলেন।

নিহতের পরিবারের লোকজন জানান, তিন সন্তানের জনক মোস্তফা মানিক শনিবার পাশের গ্রাম নওয়াকান্দি এলাকার হানিফ মিয়ার বাড়িতে পানি তোলার বৈদ্যুতিক পাম্পে কাজ করতে গিয়ে বিদ্যুতায়িত হন। পরে হানিফ মিয়ার বাড়ির লোকজন তাকে দ্রুত আড়াইহাজার উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে গেলে কর্তব্যরত চিসিৎসক মো. মনির হোসেন তাকে মৃত ঘোষণা করেন।

নিহতের স্ত্রী শাহিনুর বেগম বলেন, আমাদের তিন ছেলে। তিনি ছিলেন আমাদের পরিবারে একমাত্র উপার্জনক্ষম ব্যক্তি। এখন এই তিন সন্তান নিয়ে আমার কি হবে কিছুই ভেবে পাচ্ছি না।

মাধবদী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. আবু তাহের দেওয়ান বলেন, নিহতের লাশ হাসপাতাল থেকে উদ্ধার করে প্রথমে পুলিশ হেফাজতে আনা হয়। পরে পরিবারের লোকজনের ইচ্ছায় বিনা ময়নাতদন্তে পরিবারের কাছে লাশ হস্তান্তর করা হয়েছে। এ ঘটনায় একটি অপমৃত্যু মামলা দায়ের করা হয়েছে।

ঢাকাটাইমস/০৪মে/ইএস

সংবাদটি শেয়ার করুন

বাংলাদেশ বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

শিরোনাম :