সাতক্ষীরায় গুলিতে জোড়া খুন মামলার আসামি নিহত

সাতক্ষীরা প্রতিবেদক, ঢাকাটাইমস
| আপডেট : ০৫ মে ২০১৯, ১১:০৮ | প্রকাশিত : ০৫ মে ২০১৯, ০৯:১৭

সাতক্ষীরার কালিগঞ্জ উপজেলায় ধানক্ষেত থেকে জোড়া খুন মামলার এক আসামির গুলিবিদ্ধ লাশ উদ্ধার করেছে পুলিশ। নিহতের নাম নোভা সরদার (৫৫)। লাশের পাশ থেকে একটি দেশীয় পিস্তল, একটি রাম দা ও একটি শাবল উদ্ধারের কথা জানিয়েছে পুলিশ।

রবিবার সকাল সাতটার দিকে ভাড়াসিমলা-সুলতানপুরের মধ্যবর্তী শেখ আব্দুস সাত্তারের দোকানের পাশের ধানক্ষেত থেকে তার লাশ উদ্ধার করা হয়। নিহত নোভা সরদার কালীগঞ্জের নলতা ইউনিয়নের কাজলা কাশিবাটি গ্রামের ঠাণ্ডাই সরদারের ছেলে।

নিহত নোভা সরদারের বিরুদ্ধে কালিগঞ্জ থানায় ভূমিহীন ছবিরণ হত্যা, আবুল হোসেন হত্যা, মীর আশরাফ আলী ও ইছহাক পাড় হত্যাসহ কমপক্ষে এক ডজন মামলা রয়েছে বলে জানিয়েছে পুলিশ।

এদিকে নিহতের ছেলে লিটনের অভিযোগ করে বলেন, বুধবার সকাল ১০টার দিকে বাবা নোভা সরদারের সঙ্গে গ্রামের আব্বাসের হাটখোলা মোড়ে জনৈক আজগার সরদারের পুকুরে কচুরিপানা পরিষ্কার করার কাজ করছিলেন তারা। এ সময় কালিগঞ্জ থানার সহকারী উপপরিদর্শক তৌহিদুর রহমান ও থানার এক দালাল মোটরসাইকেলে এসে তার বাবাকে তুলে নিয়ে যান। পরদিন বৃহস্পতিবার ভগ্নিপতি উজিরপুর গ্রামের আজগার আলী ও স্থানীয় সাবেক ইউপি সদস্য ইসরাইল গাজীকে নিয়ে তিনি থানায় যান। পুলিশ তার বাবাকে আটকের কথা অস্বীকার করে। এমনকি তার ভগ্নিপতি আজগার আলীকে আটকে রেখে ৫০ হাজার টাকা চায়। টাকা না দিলে তাকে পকেটমারির একটি মামলায় চালান দেওয়ার কথা বলে সাত হাজার টাকায় মুক্ত করা হয়।

কাশিবাটি গ্রামের আব্বাসের হাটখোলার মুদি দোকানদার আশরাফুল ইসলাম, কবীর হোসেন, আজাদ হোসেন, রুবেল হোসেন, সিরাজুল ইসলাম ও সাবেক ইউপি সদস্য ইসরাইল গাজী বুধবার সকাল ১০টার দিকে আজগারের পুকুরে কচুরিপানা তোলার সময় কালিগঞ্জ থানার পুলিশ তৌহিদসহ দু’জন ছেলে লিটনের উপস্থিতিতে নোভা সরদারকে ধরে নিয়ে যাওয়ার কথা ঢাকাটাইমসকে নিশ্চিত করেছেন।

ভাড়াসিমলা ইউপি’ন ৬নং ওয়ার্ড সদস্য সামছুর রহমান জানান, রবিবার সকাল ৬টার দিকে ভাড়াসিমলা ও সুলতানপুরের মধ্যবর্তী মুদি দোকানদার শেখ আব্দুস সাত্তারের দোকানের পাশে কালভার্ট সংলগ্ন ধানক্ষেতে একটি গুলিবিদ্ধ লাশ দেখতে পেয়ে স্থানীয়রা তাকে খবর দেন। বিষয়টি কালিগঞ্জ থানাকে অবহিত করলে পুলিশ সকাল সাতটার দিকে ওই লাশ উদ্ধার করে।

কালিগঞ্জ থানার উপপরিদর্শক সুধাংশু শেখর হালদারের দাবি, মালামাল ভাগাভাগি নিয়ে আভ্যন্তরীণ কোন্দলে নোবা সরদাােরর মৃত্যু হয়েছে বলে প্রাথমিকভাবে ধারণা করা হচ্ছে। লাশের পরনে চেকের লুঙ্গি ও একটি লম্বা চেকের জামা ছিল। লাশের পাশ থেকে একটি রাম দা, একটি শাবল, একটি পিস্তল, এক রাউন্ড তাজা গুলি ও এক রাউন্ড গুলির খোসা উদ্ধার করা হয়েছে। নিহতের বুকের ডান পাশে দু’টি গুলির চিহ্ন রয়েছে। এ ব্যাপারে পুলিশ বাদী হয়ে হত্যা ও অস্ত্র আইনে পৃথক দু’টি মামলা করবে।

ঢাকাটাইমস/০৫মে/ইএস

সংবাদটি শেয়ার করুন

বাংলাদেশ বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

বাংলাদেশ এর সর্বশেষ

এই বিভাগের সব খবর

শিরোনাম :