গোপালগঞ্জে পিকআপ উল্টে সাবেক ছাত্রলীগ নেতা নিহত

নিজস্ব প্রতিবেদক, গোপালগঞ্জ
| আপডেট : ০৫ মে ২০১৯, ১৫:৪৬ | প্রকাশিত : ০৫ মে ২০১৯, ১৫:৪৫

গোপালগঞ্জে পিকআপ উল্টে খাদে পড়ে জেলা ছাত্রলীগের সাবেক যুগ্ম-সাধারণ সম্পাদক ও বঙ্গবন্ধু সরকারি কলেজের সাবেক এজিএস শেখ মেজবাহ উদ্দিন নিহত হয়েছেন। রবিবার সকাল ১০টার দিকে কাশিয়ানী উপজেলার তিলছড়া এলাকায় এই দুর্ঘটনা ঘটে।

নিহত মেজবাহ গোপালগঞ্জ জেলা শহরের মৌলভীপাড়া এলাকার শেখ হুমায়ুন কবিরের ছেলে। তিনি জেলা সদরে ডিজেল, পেট্রল ও মবিলের ব্যবসা করতেন। দুর্ঘটনায় পিকআপের চালক ও সহকারী আহত হয়েছেন। তাদের গোপালগঞ্জ সদর হাসপাতালে ভর্তি করা হয়েছে।

ফরিদপুরের ভাঙ্গা হাইওয়ে থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা মাহফুজুর রহমান জানান, মেজবাহ পিকআপে করে কাশিয়ানীর তিলছড়া বাজারে যাচ্ছিলেন। লিংক রোড দিয়ে ঢাকা-খুলনা মহাসড়কে ওঠার সময় ঢাকাগামী হামীম পরিবহনের একটি বাস তাদের বহনকারী পিকআপটিকে পেছন থেকে ধাক্কা দেয়। এতে পিকআপটি রাস্তার পাশে খাদে পড়ে উল্টে যায়। আহত হন মেজবাহ এবং পিকআপের চালক ও সহকারী আহত হন।

এদের মধ্যে গুরুতর আহত মেজবাহকে প্রথমে গোপালগঞ্জ সদর হাসপাতালে নেয়া হয়। সেখানে অবস্থার অবনতি হলে তাকে খুলনায় নেয়ার পথে তিনি মারা যান।

এ ঘটনায় গোপালগঞ্জ জেলা ছাত্রলীগের সভাপতি আব্দুল হামিদ, সাধারণ সম্পাদক রফিকুল ইসলাম রফিক, বঙ্গবন্ধু সরকারি কলেজ ছাত্রলীগের সভাপতি এসএম দ্বীন ইসলাম ও সাধারণ সম্পাদক নিউটন মোল্লা শোক জানিয়েছেন।

ঢাকাটাইমস/৫মে/এএইচ

সংবাদটি শেয়ার করুন

বাংলাদেশ বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

শিরোনাম :