কারিশমার বাড়িতে চুরি করে গ্রেপ্তার কাঠমিস্ত্রি

বিনোদন ডেস্ক
 | প্রকাশিত : ০৫ মে ২০১৯, ১৮:২৪

বলিউডের নব্বইয়ের দশকের সুপারহিট নায়িকা কারিশমা কাপুর। সে সময় তিনি সমানতালে কাজ করেছেন সালমান খান, আমির খান ও গোবিন্দদের সঙ্গে। এক সময় অনেক সিনেমা করেছেন তিনি। সম্পর্কেও জড়িয়েছেন। সেসব নিয়ে বেশ আলোচনা হয়েছে। আলোচনা হয়েছে স্বামীর সঙ্গে তার বিচ্ছেদ নিয়েও।

এরপর বহুদিন ধরে চুপচাপ কারিশমা কাপুর। নেই তিনি রুপালি পর্দায় বা কোনো অনুষ্ঠানে। তাকে নিয়ে নেই কোনো আলোচনাও। এরপর যেটুকু খবরে এসেছেন, সেটুকু ছোটবোন কারিনা কাপুরের সৌজন্যে। কিন্তু ছোট ঘটনা হলেও সম্প্রতি তিনি আবার খবরের শিরোনামে। কিন্তু ঘটনা কী?

সম্প্রতি কারিশমার বাড়িতে রেনোভেশনের কাজ শুরু হয়েছে। সেই কাজের জন্যই বাড়িতে আসবাবপত্রের মিস্ত্রি ডেকে এনেছিলেন। কিন্তু সেই কাঠমিস্ত্রি নাকি কারিশমার সঙ্গে খারাপ ব্যবহার করেন এবং নায়িকার পার্স সহ ঘরের কিছু মূল্যবান জিনিসপত্র নিয়ে পালান।

এই ঘটনার পরই কারিশমা পুলিশের দারস্থ হন। অভিযোগ জানান সেই কাঠমিস্ত্রির বিরুদ্ধে। ‘রাজা হিন্দুস্থানী’ খ্যাত নায়িকার অভিযোগের ভিত্তিতে ওই ব্যক্তিকে গ্রেপ্তারও করেছে পুলিশ। নায়িকার সঙ্গে খারাপ ব্যবহার ও তার বাড়িতে চুরি করার ঝাল এবার বোধহয় লোকটা হাড়ে হাড়েই টের পাবেন।

ঢাকাটাইমস/৫ মে/এএইচ

সংবাদটি শেয়ার করুন

বিনোদন বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

শিরোনাম :