পরবর্তী মৌসুমে চ্যাম্পিয়ন্স লিগে নেই ম্যানইউ

ক্রীড়া ডেস্ক, ঢাকাটাইমস
 | প্রকাশিত : ০৬ মে ২০১৯, ১৫:২৪

সুলশারের অধীনে শুরুটা ভালো হলেও শেষরক্ষা হলো না ম্যানচেস্টার ইউনাইটেডের। রবিবার অ্যাওয়ে ম্যচে হাডার্সফিল্ডের সঙ্গে ড্র করে প্রিমিয়ার লিগে প্রথম চারে শেষ করার আশা খোয়াল রেড ডেভিলসরা। একইসঙ্গে আগামী মৌসুমে ইউরোপ সেরার টুর্নামেন্টে যোগ্যতা অর্জনে ব্যর্থ সুলশার ব্রিগেড।

রবিবারের ম্যাচে জয় এলে কার্ডিফ সিটির বিরুদ্ধে লিগের শেষ ম্যাচ অবধি প্রথম চারে যাওয়ার প্রশ্নে টিকে থাকত ম্যানইউয়ের। কিন্তু হাডার্সফিল্ডের বিরুদ্ধে ড্র, অন্যদিকে ওয়াটফোর্ডের বিরুদ্ধে চেলসির জয় ম্যানচেস্টারের সেই আশায় জল ঢেলে দিল। তবে প্রথম চারে শেষ করার প্রশ্নে এদিন ম্যাচের শুরুটা ভালোই করে ম্যানইউ।

আট মিনিটের মাথায় ম্যাকটোমিনের গোলে এগিয়েও যায় তারা। বক্সের মধ্যে স্কটিশ মিডফিল্ডারের বাঁ-পায়ের কোনাকুনি শট জড়িয়ে যায় জালে। তবে এক্ষেত্রে বিপক্ষ গোলরক্ষকের ত্রুটিও চোখ এড়িয়ে যাওয়ার নয়। কিন্তু এগিয়ে যাওয়ার পরেও চলতি প্রিমিয়ার লিগে ৭৫টি গোল হজম করা হাডার্সফিল্ডের বিরুদ্ধে যতোটা আক্রমণাত্মক হওয়া প্রয়োজন, ততটা আক্রমণাত্মক হয়ে উঠতে পারেনি রেড ডেভিলসরা।

এরই মধ্যে ফরাসি মিডিও পল পগবার দু’টি প্রচেষ্টা পোস্টে লেগে প্রতিহত হয়। অন্যদিকে ম্যাচের ৬০ মিনিটে ম্যানইউ ডিফেন্ডার লুক শ’র ভুলের সুযোগ নিয়ে অবনমন হয়ে যাওয়া হাডার্সফিল্ডকে সমতায় ফিরিয়ে আনেন আইজ্যাক এমবেঞ্জা। বাকি সময়টা চেষ্টা করেও ম্যাচে দ্বিতীয়বারের জন্য এগিয়ে যেতে পারেনি ম্যানইউ। অন্যদিকে হাডার্সফিল্ডও আর গোল করতে নিতে পারার কারণে ১-১ গোলে অমিমাংসিত অবস্থায় শেষ হয় ম্যাচ।

এই ড্রয়ের ফলে ৩৭ ম্যাচে ৬৬ পয়েন্ট নিয়ে ছ’য়েই রইল ম্যানইউ। ওয়াটফোর্ডকে হারিয়ে চেলসি সমসংখ্যক ম্যাচে ৭১ পয়েন্ট সংগ্রহ করে তিন নম্বরে উঠে আসায় লিগ টেবিলে চারে রয়েছে টটেনহ্যাম। এক ম্যাচ বাকি থাকতে ৭০ পয়েন্টে দাঁড়িয়ে স্পারস। তাই শেষ ম্যাচে জয় পেলেও কোনও অঙ্কেই প্রথম চারে শেষ করা সম্ভব নয় ম্যানইউয়ের। তাই রবিবারই আগামী মৌসুমে চ্যাম্পিয়ন্স লিগ খেলার স্বপ্ন তাদের শেষ হয়ে গেল।

(ঢাকাটাইমস/৬ মে/এসইউএল)

সংবাদটি শেয়ার করুন

খেলাধুলা বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

খেলাধুলা এর সর্বশেষ

জিম্বাবুয়ে সিরিজের শুরুতে মুস্তাফিজের খেলা নিয়ে যা জানাল বিসিবি

যে কারণে বাংলাদেশের প্রাথমিক দলে নেই সাকিব-মুস্তাফিজ

আইসিসির আন্তর্জাতিক প্যানেলে যুক্ত হলেন বাংলাদেশি আম্পায়ার মোর্শেদ

বড় চমক রেখে জিম্বাবুয়ে সিরিজের জন্য বাংলাদেশের প্রাথমিক দল ঘোষণা

টি-টোয়েন্টি সিরিজ খেলতে সিলেটে পৌঁছেছে হারমানপ্রীত-স্মৃতি মানদানারা

তীব্র গরমে ফ্লাডলাইটে ফুটবল ম্যাচের সিদ্ধান্ত

জাতীয় দলে ফেরা নিয়ে নিজের সিদ্ধান্তের কথা জানালেন সুনীল নারিন

 হাথুরুর সঙ্গে নির্বাচকদের বৈঠক সম্পন্ন, আলোচনা হলো যা নিয়ে

মুস্তাফিজের আইপিএল ছাড়া নিয়ে যা বললেন চেন্নাই কোচ

ঢাকায় পৌঁছেছেন টাইগারদের নতুন কোচ

এই বিভাগের সব খবর

শিরোনাম :