বলিউডে পা রাখতে চলেছেন আন্দ্রে রাসেল

ক্রীড়া ডেস্ক, ঢাকাটাইমস
 | প্রকাশিত : ০৬ মে ২০১৯, ১৬:৪২

চলতি আইপিএলে তিনি সব থেকে বেশি মনোরঞ্জন উপহার দিয়েছেন দর্শকদের। একটা সময় যেভাবে ক্রিস গেইল দর্শকদের মাতিয়ে রাখতেন! এবার একইভাবে বিনোদন উপহার দিলেন আন্দ্রে রাসেল। যদিও তাঁর এত লড়াই মাঠে মারা গেল। কলকাতা প্লে-অফে কোয়ালিফাই করতে পারেনি। টুর্নামেন্ট শুরুর পর থেকে একের পর এক ঝোড়ো ইনিংস খেলেছেন দ্রে রাস। কখনো কখনও অসম্ভব পরিস্থিতি থেকেও ম্য়াচ বরে করে এনেছেন। কিন্তু শেষ পর্যন্ত তীরে এসে তরি ডুবল তাঁর দলের। মুম্বইয়ের কাছে হেরে  ছিটকে গেল কলকাতা।

পাঞ্জাবকে হারিয়ে প্লে-অফের আশা জাগিয়েছিল কলকাতা। দলের ভিতরেও খুশির পরিবেশ ছিল। এমনকী, দীনেশ কার্তিক, শুভমান গিলদের সামনে গান গাইতেও দেখা গিয়েছিলল রাসেলকে। কলকাতার ড্রেসিংরুমের অশান্তি উধাও হয়ে গিয়েছিল সেই জয়ের পর। কিন্তু স্বস্তির পরিবেশ বেশিক্ষণ স্থায়ী হল না। যদিও রাসেল নিজেকে অন্যভাবে মেলে ধরছেন এবার। আইপিএল পর্ব কাটিয়ে এবার গানের জগতে প্রবেশ করতে চলেছেন তিনি। বলিউডে ডেবিউ হতে চলেছে ক্যারিবিয়ান সুপারস্টারের।

নিজস্ব ব্যান্ড রয়েছে রাসেলের। গান-বাজনার প্রতি তাঁর টান রয়েছে অনেক আগে থেকেই। সেই টান থেকেই এবার বলিউডে পা রাখছেন রাসেল। এত বড় খবরটা রাসেল নিজেই দিয়েছেন। বলিউডের তরুণ সুরকার পলাশ মুচ্ছলের সঙ্গে একটি ছবি শেয়ার করেছেন রাসেল। ইনস্টাগ্রামে তিনি জানিয়েছেন, একক গান দিয়ে বলিউডে পা রাখতে চলেছেন। হিন্দি গান গেয়েছেন রাসেল। গানটি শীঘ্রই মুক্তি পাবে। রাসেলের পোস্টে এখনও পর্যন্ত লাইক পড়েছে ১ লাখ ৪০ হাজারের বেশি। ভক্তরা শুভেচ্ছা জানাচ্ছেন তাঁকে। জানা গিয়েছে, গত রবিবার গানটি রেকর্ড করা হয়েছিল।

(ঢাকাটাইমস/৬মে/এইচ)

সংবাদটি শেয়ার করুন

খেলাধুলা বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত