ফারইষ্ট ইসলামী লাইফ ইন্স্যুরেন্সের অ্যাপস উদ্বোধন

প্রকাশ | ০৬ মে ২০১৯, ১৮:০৪

ঢাকাটাইমস ডেস্ক

সরকারের প্রযুক্তিনির্ভর কার্যক্রমের সাথে মিল রেখে উন্নত গ্রাহক সেবার লক্ষ্যে ফারইষ্ট ইসলামী লাইফ ইন্স্যুরেন্স কোম্পানী লিমিটেডের ফারইষ্ট অ্যাপস, কম্পোজিট সার্ভিস সেন্টার ও টিভিসির উদ্বোধন করা হয়েছে। গত রবিবার ফারইষ্ট টাওয়ারের রজনীগন্ধা অডিটরিয়ামে এ অনুষ্ঠান হয়।

অনুষ্ঠানে প্রধান অতিথি ছিলেন বীমা উন্নয়ন ও নিয়ন্ত্রণ কর্তৃপক্ষের চেয়ারম্যান শফিকুর রহমান পাটোয়ারী।
কোম্পানির চেয়ারম্যান নজরুল ইসলামের সভাপতিত্বে সম্মানিত অতিথি ছিলেন- বাংলাদেশ ইন্স্যুরেন্স অ্যাসোসিয়েশনের সভাপতি শেখ কবির হোসেন।

অনুষ্ঠানে ধন্যবাদ জ্ঞাপন করেন কোম্পানির মুখ্য নির্বাহী কর্মকর্তা হেমায়েত উল্যাহ্। বিশেষ অতিথি ছিলেন- বীমা উন্নয়ন ও নিয়ন্ত্রণ কর্তৃপক্ষের সদস্য গকুল চাঁদ দাস, পপুলার লাইফ ইনস্যুরেন্স কোম্পানি লিমিটেডের ব্যবস্থাপনা পরিচালক ও সিইও এবং বাংলাদেশ ইনস্যুরেন্স ফোরামের প্রেসিডেন্ট বিএম ইউসুফ আলী।

এসময় কোম্পানির ভাইস-চেয়ারম্যান প্রফেসর ড. ইফ্ফাৎ জাহান, নির্বাহী কমিটির চেয়ারম্যান হেলাল মিয়া ও বীমা উন্নয়ন ও নিয়ন্ত্রণ কর্তৃপক্ষের নির্বাহী পরিচালকদ্বয় ড. শেখ মহ. রেজাউল ইসলাম ও খলিল আহমেদ, পরিচালকবৃন্দ এবং ফারইষ্ট ইসলামী লাইফ ইন্স্যুরেন্সের চিফ কনসালটেন্ট মো. আলী হোসেন, ডেপুটি ম্যানেজিং ডাইরেক্টর অ্যান্ড কোম্পানি সেক্রেটারি সৈয়দ আব্দুল আজিজ, ডেপুটি ম্যানেজিং ডাইরেক্টর অ্যান্ড সিএফও মোহাম্মদ আলমগীর কবির এফসিএ, এসিসট্যান্ট ম্যানেজিং ডাইরেক্টর মোস্তাফিজুর রহমানসহ অন্যান্য সিনিয়র কর্মকর্তাবৃন্দ।

(ঢাকাটাইমস/৬মে/এলএ)