চাঁদপুরে গৃহবধূ হত্যায় স্বামীর ফাঁসি

চাঁদপুর প্রতিনিধি, ঢাকাটাইমস
 | প্রকাশিত : ০৬ মে ২০১৯, ২১:৫১

চাঁদপুরের হাজীগঞ্জে স্ত্রী আকলিমা আক্তারকে হত্যার দায়ে স্বামী ফারুক হোসেনকে ফাঁসি দিয়েছে চাঁদপুর জেলা ও দায়রা জজ আদালত। একই সাথে আসামি ফারুক হোসেনকে ১০ হাজার টাকা অর্থদণ্ডও করা হয়। এই মামলার অপর আসামি শাশুড়ি মনি বেগমকে বেকসুর খালাস দিয়েছে আদালত।

সোমবার দুপুরে চাঁদপুর জেলা ও দায়রা জজ জুলফিকার আলী খাঁন এই আদেশ দেন।

মৃত্যুদণ্ডপ্রাপ্ত আসামি ফারুক হোসেন হাজীগঞ্জ উপজেলার এনায়েতপুর মুন্সিবাড়ির মৃত আনোয়ার হোসেনের ছেলে। ফারুক হোসেন পেশায় একজন কসাই ছিলেন। মৃত আকলিমা একই উপজেলার পালিশারা গ্রামের দুবাই প্রবাসী হাসান আলীর মেয়ে।

মামলার বিবরণে জানা গেছে, ২০১৩ সালে ফারুক হোসেনের সাথে আকলিমা আক্তারের বিয়ে হয়। বিয়ের পর থেকে ফারুক যৌতুকের জন্যে আকলিমাকে বিভিন্নভাবে চাপ দিতে থাকে। টাকা না পেয়ে প্রায় সময়ই আকলিমাকে মারধর করত। যা আকলিমা আক্তার তার মামা আবুল কালামকে মোবাইল ফোনে জানায়।

২০১৫ সালের ২৯ জুন দুপুরে আকলিমা আক্তারকে শ্বাসরোধ করে হত্যা করে। এই ঘটনায় আকলিমার মামা মো. আবুল কালাম বাদী হয়ে ওই দিন সন্ধ্যায় হাজীগঞ্জ থানায় আকলিমা আক্তারের স্বামী ফারুক হোসেন ও তার শাশুড়ি মনি বেগমকে আসামি করে একটি হত্যা মামলা করেন। ফারুক আকলিমাকে শ্বাসরুদ্ধ করে হত্যা করে। পরে বাড়ির উঠানে আকলিমার লাশের পাশে তাহমিনা নামের তিন মাসের কন্যা সন্তানকে ফেলে পালিয়ে যায়। পরে পুলিশ এসে লাশ উদ্ধার করে থানায় নিয়ে যায়।

(ঢাকাটাইমস/৬মে/এলএ)

সংবাদটি শেয়ার করুন

বাংলাদেশ বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

বাংলাদেশ এর সর্বশেষ

এই বিভাগের সব খবর

শিরোনাম :