স্বামীর দ্বিতীয় বিয়ের খবরে আইনজীবীর আত্মহত্যা

মাগুরা প্রতিনিধি, ঢাকাটাইমস
 | প্রকাশিত : ০৬ মে ২০১৯, ২২:২৩

স্বামীর দ্বিতীয় বিয়ের খবরে মাগুরায় বিষ পানে সোমবার আত্মহত্যা করেছেন সাবিকুন্নাহার রূপা নামে এক আইনজীবী। রূপা গোপালগঞ্জের টুঙ্গপাড়ার নবীর হোসেন মোল্যার মেয়ে।

রূপার ভাই বাবু মোল্যা জানান, মাগুরা শহরের পারনান্দুয়ালী এলাকার বাসিন্দা আব্দুর রহমান মুন্সীর ছেলে ব্যবসায়ী তমাল মাহমুদের সাথে ১২ বছর আগে বিয়ে হয় রূপার। সম্প্রতি রূপার স্বামী তমাল গোপনে বাড়ির এক কাজের মেয়েকে বিয়ে করেছে বলে খবর পায় তাদের পরিবার। এ খবরের সত্যতা জেনে ভোরে ফুরাডন বিষপানে আত্মহত্যার চেষ্টা করে সে। দ্রুত সদর হাসপাতালে নেয়া হলে তাকে চিকিৎসার পর তার অবস্থার অবনতি হলে সেখান থেকে ফরিদপুর মেডিকেল কলেজ হাসপাতালে পাঠিয়ে দেয়া হয়। সেখানে চিকিৎসাধীন অবস্থায় দুপুর ১টার দিকে রূপার মৃত্যু হয়।

তার লাশ ফরিদপুর থেকে গোপালগঞ্জে রূপার বাবা বাড়িতে নিয়ে যাওয়া হয়েছে। তমাল মাহমুদও রূপার লাশের সাথে গোপালগঞ্জে গেছেন। তার বিরুদ্ধে আইনগত সিদ্ধান্তের বিষয়ে পরবর্তীতে পারিবারিকভাবে সিদ্ধান্ত হবে বলে জানান বাবু মোল্যা।

মাগুরা সদর থানার ওসি সিরাজুল ইসলাম জানান, বিষয়টি আমরা জেনেছি। তিনি ফরিদপুর মেডিকেল কলেজ হাসপাতালে চিকিৎসাধীন ছিলেন সেখানেই আইনি প্রক্রিয়া সম্পন্ন হবে। তবে আমাদের কাছে কোনো অভিযোগ এলে আইনগত ব্যবস্থা গ্রহণ করা হবে।

(ঢাকাটাইমস/৬মে/এলএ)

সংবাদটি শেয়ার করুন

বাংলাদেশ বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

শিরোনাম :