সেরা যৌন আবেদনময়ী বন্ড গার্ল অ্যানা

প্রকাশ | ০৭ মে ২০১৯, ১০:০২ | আপডেট: ০৭ মে ২০১৯, ১০:১৫

বিনোদন ডেস্ক

বন্ড গার্ল। হলিউডের তুমুল জনপ্রিয় সিরিজ ‘জিরো জিরো সেভেন’-এর অন্যতম একটি আকর্ষণীয় চরিত্র। বিশ্বখ্যাত বহু অভিনেত্রী বন্ড গার্ল সেজে আগুন ছড়িয়েছেন। মলি পিটার্স, ফামকে ইয়ানসন, ডায়ানা রিগ, অলিভিয়া ওয়াইল্ড, হ্যালি ব্যারি এবং ইভা গ্রিনের অভিনয় তাদের মধ্যে অন্যতম। যুগে যুগে চমক তৈরি করেছেন এসব তারকারা।

এবার তাদেরই উত্তরসূরি হতে চলেছেন কিউবান-স্প্যানিশ অভিনেত্রী অ্যানা ডে আরমাস। ‘জিরো জিরো সেভেন’ ছবির প্রযোজক সংস্থার দাবি, এ পর্যন্ত যৌন আবেদনময়ী যত বন্ড গার্ল এসেছেন, তাদের মধ্যে ৩১ বছর বয়সী এই অভিনেত্রী অন্যতম। সোনালি চুলের অ্যানার চোখ দুটি সবুজ পান্নার মতোই ঝলমলে।

হলিউডের ইন্ডাস্ট্রিতে এই অভিনেত্রীকে নিয়ে কয়েক বছর ধরেই মাতামাতি চলছে। কিউবার এই সুন্দরীকে নিয়ে কানে কানে অনেকেই বলে থাকেন, যেকোনো ছবিতে সহ-অভিনেতা যিনিই হোন না কেন, অ্যানা নাকি তার প্রেমে পড়ে যান। যদিও সেই সম্পর্কগুলো বেশিদিন টেকে না।

মাত্র ১৬ বছর বয়স থেকে রুপালি পর্দায় নায়িকার চরিত্রে অভিনয় করছেন অ্যানা ডে আরমাস। গুঞ্জন আছে, তার অভিনীত ‘ব্লেড রানার’, ‘ব্লাইন্ড অ্যালে’, ‘পার্টি অ্যান্ড লাইজ’ ও ‘নক নক’ ছবি ব্যবসায়িক সাফল্য পাওয়ার নেপথ্যে ছিল অ্যানা ডে আরমাসের নগ্ন দেহ প্রদর্শন।

অ্যানার জন্ম কিউবার রাজধানী হাভানায়। সেখানেই বেড়ে ওঠা। হাভানায় ন্যাশনাল থিয়েটার স্কুলে তিনি চার বছর পড়াশোনা করেছেন। তারপর ১২ বছর বয়সে অভিনেত্রী হওয়ার স্বপ্ন দেখেন। সর্বশেষ অ্যানা অভিনয় করেন থ্রিলার ঘরানার ‘নাইটস আউট’ ছবিতে। এবার আসবেন ৭৬তম বন্ড গার্ল হয়ে।

ঢাকাটাইমস/৭ মে/এএইচ