দরজা ভেঙে জরিমানা দিলেন আম্পায়ার

ক্রীড়া ডেস্ক, ঢাকাটাইমস
 | প্রকাশিত : ০৭ মে ২০১৯, ১২:১৮

আইপিএলের লিগ পর্বের খেলা শেষ। প্লে-অফের খেলা শুরু হচ্ছে আজ থেকে। ছিটকে গিয়েছে বিরাটের দল। কিন্তু হায়দরাবাদের সঙ্গে ক্যাপ্টেন কোহলির জিতে যাওয়া ম্যাচের বিতর্ক যেন পিছু ছাড়ছে না। আর বিতর্কের কেন্দ্রবিন্দুতে বিরাটের থেকেও বেশি সেই ম্যাচের আম্পায়ার নাইজেল লং। বিরাটের সঙ্গে কথা কাটাকাটি হওয়ার পর রাগে গজগজ করতে করতে চিন্নাস্বামী স্টেডিয়ামের আম্পায়ার রুমের দরজাই ভেঙে দিয়েছিলেন লং।

সেদিনের ম্যাচে হায়দরাবাদের শেষ ওভার। বল করছেন বেঙ্গালুরুর উমেশ যাদব। একটা নো বল ডেকেছিলেন আম্পায়ার লং। কিন্তু টিভির ভিডিওতে দেখা যায়, উমেশের পা স্ট্যাম্পের পিছনেই ছিল। উমেশ এবং বিরাট দুজনেই আম্পায়ারের এই সিদ্ধান্তে দুঃখ প্রকাশ করেন। অল্পবিস্তর কথা কাটাকাটিও হয়।

এক প্রত্যক্ষদর্শীর কথায়, হায়দরাবাদের ইনিংস শেষ হতেই রেগে গিয়ে আম্পায়ার রুমের দরজাই ভেঙে দেন লং। দরজা ভেঙে ফেলার খেসারতও দিতে হয়েছে ৫০ বছরের ওই আম্পায়ারকে। চিন্নাস্বামী স্টেডিয়াম কর্তৃপক্ষকে ৫০০০ ভারতীয় রুপি ক্ষতিপূরণ দিয়েছেন নাইজেল লং। চিন্নাস্বামী স্টেডিয়ামের সেক্রেটারি সুধাকর রাও-এর কথায়, ‘খুবই দুর্ভাগ্যজনক ঘটনা এটা। সিওএ’র কাছে বিষয়টা আমরা নিশ্চয়ই জানাব।’

(ঢাকাটাইমস/৭ মে/এসইউএল)

সংবাদটি শেয়ার করুন

খেলাধুলা বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

শিরোনাম :