নতুন স্পন্সর পেল বাংলাদেশ ফুটবল ফেডারেশন

ক্রীড়া প্রতিবেদক, ঢাকাটাইমস
 | প্রকাশিত : ০৮ মে ২০১৯, ১৯:৫১

বড় স্পন্সর পেয়েছে বাংলাদেশ ফুটবল ফেডারেশন।ঘরোয়া ফুটবলের স্পন্সর হয়েছে ইন্টারন্যাশনাল স্পোর্টস পার্টনার (আইএসপি)। বাংলাদেশ ফুটবল ফেডারেশন (বাফুফে) পাঁচ বছরের জন্য চুক্তিবদ্ধ হয়েছে প্রতিষ্ঠানটির সঙ্গে। চুক্তি অনুযায়ী, প্রিমিয়ার লিগ এবং ঘরোয়া ফুটবলের অন্য প্রতিযোগিতাগুলোর স্বত্ব থাকছে আইএসপির অধিকারে।

এছাড়া প্রিমিয়ার লিগের টাইটেল স্পন্সর হয়েছে টিভিএস অটো। ফুটবল ভক্তদের জন্য সুখবর, বৃহস্পতিবার শুরু হতে যাওয়া লিগের ফিরতি পর্ব সরাসরি সম্প্রচার করবে বাংলা টিভি।

বুধবার বাফুফে ভবনে চুক্তি স্বাক্ষর অনুষ্ঠান শেষে সংবাদ সম্মেলনে বাফুফের সিনিয়র সহ-সভাপতি ও পেশাদার লিগ কমিটির চেয়ারম্যান সালাম মুর্শেদী বলেছেন, ‘লিগের মাঝপথে হলেও আমরা স্পন্সর পেয়েছি। এটা ফুটবলের জন্য ভালো খবর। স্পন্সরশিপ থেকে আমরা যা অর্থ পাবো, তার একটা বড় অংশ ক্লাবগুলোর পেছনে ব্যয় করা হবে। লিগের ফিরতি পর্বের খেলাগুলো সরাসরি সম্প্রচার করা হবে। এর ফলে তৃণমূল পর্যায়ে ছড়িয়ে যাবে ফুটবল।’

চুক্তি স্বাক্ষর অনুষ্ঠানে আরও উপস্থিত ছিলেন আইএসপির সিনিয়র ভাইস প্রেসিডেন্ট দীপক সিং, টিভিএস অটোর ম্যানেজিং ডিরেক্টর একরাম হোসেন এবং বাংলা টিভির ম্যানেজিং ডিরেক্টর সাঈদ সামাদুল হক।

(ঢাকাটাইমস/৮মে/এইচ)

সংবাদটি শেয়ার করুন

খেলাধুলা বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

খেলাধুলা এর সর্বশেষ

এই বিভাগের সব খবর

শিরোনাম :