গফরগাঁওয়ে যুবলীগ নেতাকে কুপিয়ে হত্যা

ময়মনসিংহ প্রতিবেদক, ঢাকাটাইমস
 | প্রকাশিত : ০৮ মে ২০১৯, ২১:৪০

ময়মনসিংহের গফরগাঁওয়ে ধারালো অস্ত্রে আঘাতে আলমগীর খান (৪০) নামে যুবলীগের এক নেতা নিহত হয়েছেন। অভিযোগ উঠেছে পূর্ব শক্রতার জের ধরে প্রতিপক্ষের লোকজন তাকে কুপিয়ে হত্যা করেছে।

বুধবার দুপুরে উপজেলার পাগলা থানাধীন উস্থি ইউনিয়নের কান্দাপাড়া গ্রামে এ ঘটনা ঘটে।

নিহত যুবলীগ নেতার নাম আলমগীর খান (৪০)। তিনি উস্থি ইউনিয়ন যুবলীগের সদস্য।

পুলিশ ও স্থানীয়দের সূত্রে জানা যায়, বুধবার দুপুর ১২টার দিকে যুবলীগ নেতা আলমগীর বাড়ির অদূরে রইছ উদ্দিনের চা স্টলে বসে চা খাচ্ছিলেন। ওই সময় ব্যাটারি চালিত অটোরিকশা যোগে এসে কায়তিপাড়া এলাকার মাসুদ, মকবুল, সৈয়দপাড়া এলাকার রফিক ও কান্দাপাড়া এলাকার সাহাবুদ্দিনসহ ৭/৮ জন আলমগীরকে দা দিয়ে কুপিয়ে গুরুতর আহত করে। পরে তাকে মুমূর্ষু অবস্থায় উদ্ধার করে ময়মনসিংহ মেডিকেল কলেজ হাসপাতালে নেয়ার পর কর্তব্যরত চিকিৎসক আমগীরকে মৃত ঘোষণা করেন।

তবে পুলিশ ও স্থানীয়দের দাবি, নিহত আলমগীর ও তার হত্যাকারীরা একই গ্রুপের লোক হিসেবে এলাকায় পরিচিত। তাদের দাবি নিহত আলমগীর এলাকায় ডাকাত হিসেবেই অধিক পরিচিতি ছিলেন।

এ ব্যাপারে উপজেলার পাগলা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) শাহীনুজ্জামান খান বলেন, নিহত ব্যক্তি ও হত্যাকারীরা একই গ্রুপের। এক কথায় বলতে পারি খারাপের হাতে খারাপ নিহত হয়েছে। এ ঘটনায় এখনো কেউ অভিযোগ দায়ের করেনি। অভিযোগের ভিত্তিতে আইনগত ব্যবস্থা নেয়া হবে।

ঢাকাটাইমস/০৮মে/ইএস

সংবাদটি শেয়ার করুন

বাংলাদেশ বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

শিরোনাম :