হিটলারের দেশে আলিয়া-রণবীর

বিনোদন ডেস্ক
| আপডেট : ০৯ মে ২০১৯, ১৩:১৯ | প্রকাশিত : ০৯ মে ২০১৯, ১০:৫৩

এই মুহূর্তে ইউরোপের অন্যতম ধনি দেশ জার্মানিতে রয়েছেন বলিউডের তারকা প্রেমিক-প্রেমিকা জুটি আলিয়া ভাট ও রণবীর কাপুর। তবে ছুটি কাটানোর জন্য নয়। বর্তমানে অ্যাডলফ হিটলারের দেশে জোর কদমে চলছে তাদের বহুল প্রতিক্ষীত ‘ব্রহ্মাস্ত্র’ ছবির শুটিং। এই কারণে গোটা শুটিং ইউনিটের সঙ্গে জার্মানির আলো-বাতাস গায়ে লাগাচ্ছেন আলিয়া-রণবীর।

‘ব্রহ্মাস্ত্র’ প্রযোজনা করছেন করণ জোহারের মালিকানাধীন ধর্মা প্রডাকশন। পরিচালনা করছেন অয়ন মুখোপাধ্যায়। সম্প্রতি জার্মানিতে নায়ক রণবীরের সঙ্গে দেশটির মুভমেন্ট ও কালচার এক্সপার্ট গ্রুপ ইডো পোর্টালের সদস্যের শিবা সেশনের প্র্রস্তুতির একটি ভিডিও শেয়ার করেন পরিচালক অয়ন। ভিডিওটিতে দেখা যায়, রণবীরের প্রস্তুতির দৃশ্য মোবাইলে তুলে রাখছেন তার সহ-অভিনেত্রী ও প্রেমিকা আলিয়া ভাট।

‘ব্রহ্মাস্ত্র’ মুক্তি পাওয়ার কথা ছিল আগামী ডিসেম্বরে। কিন্তু গত মাসে পরিচালক অয়ন ছবির মুক্তি পেছানোর ঘোষণা দেন। ২০২০ সালে মুক্তি পাবে ছবিটি। তবে দিন তারিখ এখনও নির্দিষ্ট হয়নি। ভিএফএক্স-এর কাজের জন্য ছবির মুক্তি পেছানো হয়েছে বলে সে সময় তিনি জানান। ‘ব্রহ্মাস্ত্র’-তে বিগ-বি অমিতাভ বচ্চনও রয়েছেন। গত বছরের জুন থেকে শুরু হয়েছিল শুটিং।

এই ছবির শুটিং সেট থেকেই প্রেমের সম্পর্কে বাধা পড়েছিলেন আলিয়া-রণবীর। প্রায় এক বছর হতে চলল। এই সময়ের মধ্যে তাদের সম্পর্ক চলে গেছে অনেক গভীরে। চলতি বছরে দুই তারকার বিয়ে হওয়ার কথা রয়েছে। গত মাসে এমন ঘোষণা দিয়েছিলেন রণবীরের বাবা ঋষি কাপুর। বর্তমানে ঋষি আমেরিকায় চিকিৎসাধীন। জানিয়েছিলেন, আমেরিকা থেকে দেশে ফিরেই তিনি বিয়ের দিন তারিখ ঠিক করবেন।

ঢাকাটাইমস/৯ মে/এএইচ

সংবাদটি শেয়ার করুন

বিনোদন বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

বিনোদন এর সর্বশেষ

এই বিভাগের সব খবর

শিরোনাম :