মানিকগঞ্জ যুবলীগের আহ্বায়ক কমিটি

মানিকগঞ্জ প্রতিনিধি,ঢাকাটাইমস
 | প্রকাশিত : ০৯ মে ২০১৯, ২১:৪৪

মানিকগঞ্জ জেলা যুবলীগের সাবেক সাংগঠনিক সম্পাদক আব্দুর রাজ্জাক রাজাকে আহবায়ক এবং জেলা ছাত্রলীগের সাবেক সভাপতি মাহাবুবুর রহমান জনিকে যুগ্ম আহবায়ক করে ২৫ সদস্যবিশিষ্ট জেলা যুবলীগের আহবায়ক কমিটি গঠন করা হয়েছে।

বৃহস্পতিবার বিকালে বিজ্ঞপ্তির মাধ্যমে গণমাধ্যম কর্মীদের বিষয়টি জানানো হয়।

বাংলাদেশ আওয়ামী যুবলীগের চেয়ারম্যান মোহাম্মদ ওমর ফারুক চৌধুরী এবং সাধারণ সম্পাদক মো. হারুনার রশীদ স্বাক্ষরিত বিজ্ঞপ্তিতে উল্লেখ করা হয়, ৬ মে থেকে পরবর্তী ৯০ দিনের জন্য নবগঠিত আহবায়ক কমিটির অনুমোদন দেয়া হয়েছে।

কমিটির অপর সদস্যরা হলেন- যুবলীগের বিলুপ্ত কমিটির সাধারণ সম্পাদক তামজিদ উল্লাহ প্রধান লিল্টু, কে এম নুরুল হুদা রুবেল, আব্দুল জলিল, মাহবুবুল আলম সুমন, আবুল বাশার, আতিকুর রহমান জিয়া, খলিলুর রহমান, সাগর আহমেদ মাসুদ, ফিরোজ আলম খান, সাদেকুল ইসলাম সোহা, মাহবুবুল হক খান খালিদ, মনিরুল ইসলাম খান মনি, সৌমিত্র সরকার, জাফর ইকবাল বিপুল, আমজাদ হোসেন, শরিফুল ইসলাম শরিফ, ফয়জুল ইসলাম নাজমুল, কহিনুর ইসলাম সানি, মঞ্জুরুল ইসলাম, সামিউল আলম রনি, সুবল সাহা, লুৎফর রহমান ও মেহেদী হাসান ফুয়াদ।

সংগঠনের গঠনতন্ত্র কঠোরভাবে অনুসরণ করে নির্ধারিত সময়ের মধ্যে জেলার আওতাধীন সকল উপজেলা, ওয়ার্ড ও ইউনিয়ন শাখার কাউন্সিল সম্পন্ন করে জেলা শাখার কাউন্সিল আয়োজন করবে এ আহবায়ক কমিটি।

নবাগত কমিটির আহবায়ক আব্দুর রাজ্জাক রাজা ঢাকা টাইমসকে বলেন, ‘বর্তমান সময়ে অত্যন্ত যুগপোযুগী একটি কমিটি হয়েছে।’

তিনি বলেন, ‘আমার সাথে যাকে যুগ্ম আহবায়ক করা হয়েছে (মাহাবুবুর রহমান জনি) তিনিও ছাত্রলীগের সাবেক সফল সভাপতি, যুবসমাজের কাছে তিনি অত্যন্ত জনপ্রিয় ব্যক্তি। সুতরাং বঙ্গবন্ধুর আদর্শে অনুপ্রাণিত যুবসমাজ নিয়ে আগামী ৯০ দিনের মধ্যে মানিকগঞ্জে একটি পুর্ণাঙ্গ কমিটি গঠন করা হবে।

(ঢাকাটাইমস/৯মে/এলএ)

সংবাদটি শেয়ার করুন

বাংলাদেশ বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

শিরোনাম :