মেহেরপুরে গৃহবধূকে এসিড নিক্ষেপ, যুবক আটক

মেহেরপুর প্রতিবেদক
 | প্রকাশিত : ১০ মে ২০১৯, ১১:৪৪

মেহেরপুরে অনৈতিক প্রস্তাবে সাড়া না দেয়ায় গৃহবধূর মুখে এসিড নিক্ষেপের অভিযোগ উঠেছে ইয়াকুব আলী কাজল নামে এক যুবকের বিরুদ্ধে। বৃহস্পতিবার বিকালে গাংনী উপজেলার ধলা গ্রামে এ ঘটনা ঘটে।

আহত গৃহবধু গাংনী উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে চিকিৎসাধীন রয়েছে এবং ইয়াকুবকে আটক করেছে পুলিশ। তিনি উপজেলার গাড়াডোব গ্রামের জালাল উদ্দিন হাবুর ছেলে। রাতেই গৃহবধুর বাবা থানায় মামলা করেন। এরপরই ইয়াকুবকে আটক করা হয়।

গাংনী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা সাজেদুল ইসলাম জানান, উপজেলার ধলা গ্রামের গৃহবধুকে বেশ কয়েক মাস ধরে অনৈতিক প্রস্তাব দিয়ে আসছিলেন ইয়াকুব। তার প্রস্তাবে সাড়া না দেয়ায় বুধবার বিকালে গৃহবধু পুকুরে গোসল করতে গেলে তার মুখে এসিড মেরে পালিয়ে যান ইয়াকুব। তাকে উদ্ধার করে গাংনী উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়েছে। তার মুখের দুপাশে পুড়ে দাগ হয়ে গেছে।

গাংনী উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের মেডিকেল অফিসার এমকে রেজা বলেন, ‘প্রাথমিকভাবে এসিড বলেই মনে হচ্ছে। গৃহবধূর প্রাথমিক চিকিৎসা চলছে। এখান থেকে তাকে মেহেরপুর জেনারেল হাসপাতালে পাঠানো হবে। তবে এসিড নিশ্চিত হতে স্কিন পরীক্ষা করা হবে।’

স্থানীয়দের সঙ্গে কথা বলে জানা যায়, গত বছরের ২০ ডিসেম্বর সন্ধ্যায় উপজেলার গাডাডোব গ্রামের এক স্কুলছাত্রী গণধর্ষণের শিকার হয়। ইয়াকুব সেই ধর্ষণ মামলার প্রধান আসামি। তিনি দীর্ঘ দিন ধরে পলাতক ছিলেন।

ঢাকাটাইমস/১০ মে/এএইচ

সংবাদটি শেয়ার করুন

বাংলাদেশ বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

শিরোনাম :