বাসে নার্সকে গণধর্ষণ শেষে হত্যা, কিশোরগঞ্জে মানববন্ধন

কিশোরগঞ্জ প্রতিনিধি, ঢাকাটাইমস
| আপডেট : ১০ মে ২০১৯, ১৫:৪৮ | প্রকাশিত : ১০ মে ২০১৯, ১৫:৪৩

তানিয়াকে গণধর্ষণ শেষে হত্যার প্রতিবাদে কিশোরগঞ্জে বিক্ষোভ মিছিল ও মানববন্ধন পালিত হয়েছে। এ উপলক্ষে শুক্রবার সকালে জেলা শহরের কালিবাড়িস্থ ঘণ্টাব্যাপী মানববন্ধনের আয়োজন করে ভোরের আলো সাহিত্য আসর, হোমিওপ্যাথিক ফোরাম ও আকুপ্রেসার গবেষণা সোসাইটি।

মানববন্ধনে সভাপতিত্ব করেন ভোরের আলো সাহিত্য আসরের সভাপতি নাট্যকার আজিজুর রহমান।

বক্তব্য রাখেন সংগঠনের প্রধান পৃষ্ঠপোষক নিজামউদ্দিন, প্রতিষ্ঠাতা মো. রেজাউল হাবীব রেজা, সাধারণ সম্পাদক আমিনুল হক সাদী, সহসাধারণ সম্পাদক শফিক কবীর, সাংগঠনিক সম্পাদক ফারুকুজ্জামান, প্রচার সম্পাদক আলী রেজা সুমন, নারীবিষয়ক সম্পাদক সুবর্ণা দেব নাথ, হোমিওপ্যাথিক ফোরামের সভাপতি এম এ হালিম তালুকদার, সাধারণ সম্পাদক মোবারক হোসেন খান, নাজনীন আক্তার, সহকারী সমন্বয়ক আবু সাইদ, উপদেষ্টা লায়ন এসএম জাহাঙ্গীর আলম, সাংবাদিক মতিউর রহমান, শহীদুল্লাহ, সাংস্কৃতিক সম্পাদক নীরব রিপন, সহপ্রচার সম্পাদক জহিরুল হাসান রুবেল, সহ-সাংগঠনিক সম্পাদক রেহানউদ্দিন রেহান, এমদাদ হুসাইন, মাহমুদ, সরলা আক্তার, রিমা আক্তার, নকীব হাসান প্রমুখ।

পরে একটি বিক্ষোভ মিছিল বের করা হয়। বক্তারা চলন্ত বাসে নার্স তানিয়াকে গণধর্ষণ শেষে হত্যার প্রতিবাদ করেন এবং প্রধানমন্ত্রীর দৃষ্টি আকর্ষণ করে দোষীদের ফাঁসির দাবি জানান।

প্রসঙ্গত, রাজধানী ঢাকায় ইবনে সিনা হাসপাতালে কমরত নার্স তানিয়া গত সোমবার বিকালে নিজ বাড়িতে আসার জন্য ঢাকার মহাখালী বাস টার্মিনাল থেকে স্বর্ণলতা পরিবহনের একটি বাসযোগে রওয়ানা হন। বাসটি কিশোরগঞ্জ-ভৈরব সড়কের বাজিতপুর উপজেলার পিরিজপুর ইউনিয়নের বিলপাড় গজারিয়া জামতলী নামক স্থানে পৌঁছলে বাসের চালক ও সহকারীসহ অন্যান্যরা তাকে ধর্ষণ করে বলে চলন্ত বাস থেকে ফেলে দেয়ার অভিযোগ উঠে। ভৈরব-কিশোরগঞ্জ আঞ্চলিক মহাসড়কে ওই এলাকা থেকে মুমূর্ষু অবস্থায় উদ্ধারের পর রাত পৌনে ১১টার দিকে তানিয়াকে কটিয়াদি উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে আনা হলে চিকিৎসকরা মৃত ঘোষণা করেন।

(ঢাকাটাইমস/১০মে/এলএ)

সংবাদটি শেয়ার করুন

বাংলাদেশ বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

শিরোনাম :