দুই ভবনের ফাঁকে আটকে যাওয়া মাদক কারবারিকে উদ্ধার

চাঁদপুর প্রতিনিধি, ঢাকাটাইমস
 | প্রকাশিত : ১০ মে ২০১৯, ১৬:৫৯

চাঁদপুরের শাহরাস্তি উপজেলায় মাদকবিরোদী অভিযানের সময় নিজেকে পুলিশের হাত থেকে বাঁচাতে দুই বিল্ডিংয়ের ফাঁকে লুকাতে গিয়ে মাড়নফাঁদে আটকে যায়। বৃহস্পতিবার রাত সাড়ে ১১টায় উপজেলার উত্তর ঠাকুর বাজারে এ ঘটনাটি ঘটে।

রাতে মাদকের বিশেষ অভিযান চলার সময়ে পৌর শহরের পূর্ব উপলতা কাজী বাড়ির খোকন ওরফে সিষ্টেম খোকন পুলিশের উপস্থিতি টের পেয়ে নিজেকে লুকাতে যশোরীর দুই বিল্ডিংয়ের মাঝখানে মরণ ফাঁদে আটকে যায়। রাত ১১টায় ঘটনাটি জানাজানি হলে পুলিশ তাকে উদ্ধারে সর্বোচ্চ ভূমিকা পালন করে।

ওই সময় সিনিয়র সহকারী পুলিশ সুপার মো. শেখ রাসেল, অফিসার ইনচার্জ মো. শাহ আলমসহ পুলিশের অন্যান্য অফিসার উপস্থিত ছিলেন।

আটকে যাওয়া খোকনকে বাঁচাতে ছুটে আসে ফায়ার সার্ভিস। সকলের ব্যর্থতা গুছাতে হাজিগঞ্জ ফায়ার সার্ভিসের লিডার মোতালেব তালুকদারের নেতৃত্বে বিশেষ টিম দেয়াল কেটে তাকে বের করতে সক্ষম হয়।

সরেজমিনে দেখা যায়, এরই মধ্যে আটকে যাওয়া খোকন অতিরিক্ত গরম আর শরীরের সক্ষমতা কমতে থাকায় সে দুর্বল হয়ে পড়েছে। এ অবস্থায় তাকে খাওয়ার পানি এবং কৃত্রিম বাতাস দেয়ার চেষ্টা অব্যাহত রেখেছেন উদ্ধারকারী টিম। প্রায় আড়াই ঘণ্টা উদ্ধার অভিযান চালিয়ে অবশেষে রাত দেড়টায় তাকে উদ্ধার করে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়।

জানতে চাইলে সিনিয়র সহকারী পুলিশ সুপার শেখ রাসেল বলেন, গোপন সংবাদে ঘটনাস্থলে যাই এবং ওই বিল্ডিংয়ের সম্ভাব্য সকল কক্ষ তল্লাশি করা হয়। এক পর্যায়ে খোকনকে দুই বিল্ডিংয়ের ফাঁকে আটকে থাকতে দেখি এবং প্রায় আড়াই ঘণ্টাকাল ফায়ার সার্ভিসের দুটি ইউনিট অভিযান চালিয়ে তাকে উদ্ধার করে। তার বিরুদ্ধে মাদক আইনে মামলা হবে।

(ঢাকাটাইমস/১০মে/এলএ)

সংবাদটি শেয়ার করুন

বাংলাদেশ বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

শিরোনাম :