ফেরির ধাক্কায় ট্রলার থেকে পড়ে জেলের মৃত্যু

নিজস্ব প্রতিবেদক, ঢাকাটাইমস
 | প্রকাশিত : ১১ মে ২০১৯, ২০:১৫

পটুয়াখালীর কলাপাড়ার থানার পায়রা বন্দরের সামনে নদীতে সিমেন্টবোঝাই একটি ফেরির ধাক্কায় সাত জেলে ও এক শিশু নিয়ে একটি মাছ ধরা ট্রলার ডুবে গেছে। এ ঘটনায় কাওসার মৃধা নামে এক জেলের মৃত্যু হয়েছে। শুক্রবার সকালে এ দুর্ঘটনা ঘটে।

এ ঘটনায় এ ঘটনায় পায়রা বন্দরের সামনে কোস্টগার্ডের সদস্যরা ফেরিটির মাস্টারসহ ছয়জনকে আটক করেছে।

আটকরা হলেন- ফেরির মাস্টার মেহেদি হাসান, দেলোয়ার হোসেন, আবদুস সালাম, সাইফুল হক, হাবিবুর রহমান ও ফারুক। তাদের কলাপাড়া থানায় সোপর্দ করা হয়েছে।

ডুবে যাওয়া টলারের মাঝি শিপন জানান, তারা সাত জেলে ও এক শিশু নদীতে জাল ফেলে তীরে ফেরার পথে কলাপাড়া থেকে পায়রা তাপবিদ্যুৎ কেন্দ্রের সিমেন্টবাহী ফেরি জয় ইন্টারন্যাশনাল তাদের ট্রলারের উপর উঠিয়ে দেয়। এতে ওই ট্রলার ডুবে যায় এবং ট্রলারে থাকা জেলে খলিল চৌকিদার, এরফান, খালেক হাওলাদার, জাফর তালুকদার, নাসির বিশ্বাস, মিরাজ খান ও শিশু ফারজানাকে নিখোঁজ হয়। পরে স্থানীয়রা পাঁচজনকে উদ্ধার করতে পারলেও নিখোঁজ থাকেন কাওসার। ঘটনার প্রায় পাঁচ ঘণ্টা পর বিকালে নিখোঁজ কাওসার মৃধার লাশ উদ্ধার করে স্থানীয়রা।

মৃত কাওসার মৃধার বাড়ি কলাপাড়ার লালুয়া ইউনিয়নের গোলবুনিয়া গ্রামে।

ঘটনার সত্যতা স্বীকার করে কলাপাড়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা মনিরুল ইসলাম জানান, ট্রলারডুবিতে নিখোঁজ জেলের লাশ বিকালে উদ্ধার করা হয়েছে। ফেরিটি জব্দ করা হয়েছে এবং ফেরির ছয়জনকে আটক করে কোস্টগার্ড পুলিশের কাছে দিয়েছে। এ ঘটনায় একটি মামলা করা হয়েছে।

ঢাকাটাইমস/১১মে/এএ/এলএ

সংবাদটি শেয়ার করুন

বাংলাদেশ বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

শিরোনাম :