মির্জাপুরে হামলায় দুই আ.লীগ নেতাসহ আহত ৪

মির্জাপুর (টাঙ্গাইল) প্রতিবেদক, ঢাকাটাইমস
 | প্রকাশিত : ১১ মে ২০১৯, ২২:০১

টাঙ্গাইলের মির্জাপুরে সন্ত্রাসীদের হামলা থেকে বাঁচতে আদালতে পিটিশন মামলা করায় ক্ষিপ্ত হয়ে দা দিয়ে কুপিয়ে ও লাঠি দিয়ে পিটিয়ে মামলার বাদী ছাড়াও ওয়ার্ড আওয়ামী লীগের সভাপতি সম্পাদকসহ তিনজনকে গুরুতর আহত করেছেন সন্ত্রাসীরা।

শনিবার সকাল ৯টার দিকে মির্জাপুর পৌরসভার বাওয়ার কুমারজানী সরকারি প্রাথমিক বিদ্যালয় মাঠে এক সালিশি বৈঠকে এ হামলার ঘটনা ঘটে।

আহতদের মধ্যে গুরুতর পৌরসভার ৫ নং ওয়ার্ড আওয়ামী লীগের সাধারণ সম্পাদক নূরুল ইসলামসহ দুইজনকে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে এবং ওয়ার্ড আওয়ামী লীগের সভাপতি হাজী সিরাজ মিয়াকে স্থানীয় একটি ক্লিনিকে চিকিৎসা দেয়া হয়েছে।

এ ঘটনায় পিটিশন মামলার বাদী ইব্রাহিম কাদের ১৩ জনের নাম উল্লেখ করে মির্জাপুর থানায় অভিযোগ করেছেন।

অভিযোগ সূত্রে জানা গেছে, বাওয়ার কুমারজনী গ্রামের মালয়েশিয়া প্রবাসী ইব্রাহিম কাদেরের বাড়ি সংলগ্ন ৫১৮ দাগের ১৮ শতাংশ ভূমি নিয়ে একই গ্রামের ছত্তর মিয়ার সঙ্গে দীর্ঘদিন ধরে বিরোধ চলে আসছিল। সম্প্রতি ইব্রাহিম কাদের দেশে এলে তারা ওই জমি থেকে ইব্রাহিম কাদেরকে বেদখল দেয়ার জন্য নানাভাবে হুমকি দিতে থাকে। ভীত-সন্ত্রস্ত ইব্রাহিম কাদের আত্মরক্ষার্থে ৮ মে টাঙ্গাইলের ম্যাজিস্ট্রেট আদালতে সত্তর মিয়া, ছেলে মোস্তাক ও জুয়েলসহ ছয়জনের নাম উল্লেখ করে একটি পিটিশন মামলা করেন।

এদিকে বিরোধ মীমাংসার জন্য শনিবার সকালে ওয়ার্ড কাউন্সিলর শহীদুর রহমানের শিপনের সভাপতিত্বে বাওয়ার কুমারজানী সরকারি প্রাথমিক বিদ্যালয় মাঠে সালিশ বৈঠক হয়। এসময় বৈঠকে পিটিশন মামলা করায় বিবাদী সন্ত্রাসী ইব্রাহিম মিয়ার নেতৃত্বে মোস্তাক, জুয়েল, ছত্তর মিয়া, মন্টু, জয়নাল সিকদার, তুষার মিয়া, ইসব আলী, স্বপন, রিপন, আলীম, তারেক ও সাম্য পূর্বপরিকল্পিতভাবে দা ও লাঠিসোঠা নিয়ে বাদীর লোকজনের ওপর হামলা চালায়। তাদের হামলায় ওয়ার্ড আওয়ামী লীগের সভাপতি সিরাজ মিয়া, সম্পাদক নুরুল ইসলাম, ইব্রাহিম কাদের ও সাইফুল ইসলাম মারাত্মক জখম হন।

এ ব্যাপারে মির্জাপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) এ কে এম মিজানুল হক অভিযোগ পাওয়ার কথা স্বীকার করেছেন। বলেন, আসামিদের ধরতে পুলিশি অভিযান শুরু হয়েছে।

(ঢাকাটাইমস/১১মে/এলএ)

সংবাদটি শেয়ার করুন

বাংলাদেশ বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

বাংলাদেশ এর সর্বশেষ

ফেসবুক আইডি ক্লোন করে প্রতারণার মাধ্যমে অর্থ আত্মসাৎ, যুবক গ্রেপ্তার

ফরিদপুর প্রেসক্লাবের নবনির্বাচিত নেতৃবৃন্দের সঙ্গে পুলিশ সুপারের মতবিনিময়

পতেঙ্গায় ফিশিং বোটের ইঞ্জিন বিস্ফোরণে ৪ জন দগ্ধ

চট্টগ্রামে ঈদকে সামনে রেখে জালনোট চক্রের ৩ সদস্য গ্রেপ্তার

বরিশালে নামাজের সময় মসজিদের এসি বিস্ফোরণ

ঢাকা-চট্টগ্রাম মহাসড়কে দ্রুতগতির লেনে যাত্রী নামানোর অপরাধে ৩৩ যানবাহনকে মামলা 

বরগুনা প্রেসক্লাব দখলের মামলায় ৭ জন কারাগারে  

পর্যটকদের আকৃষ্ট করছে তাহিরপুরের শহীদ সিরাজ লেক

ঝিনাইদহে ভর্তুকি মূল্যে টিসিবির পণ্য বিক্রি শুরু

ঢাকা-ময়মনসিংহ সড়কে বেতন বৃদ্ধির দাবিতে শ্রমিকদের বিক্ষোভ

এই বিভাগের সব খবর

শিরোনাম :