কুষ্টিয়ায় মাদক মামলায় স্বামী-স্ত্রীর যাবজ্জীবন

প্রকাশ | ১৩ মে ২০১৯, ১৬:২২

কুষ্টিয়া প্রতিবেদক, ঢাকাটাইমস

কুষ্টিয়ার কুমারখালী থানার একটি মাদক (হিরোইন) মামলায় স্বামী-স্ত্রীর যাবজ্জীবন কারাদণ্ড এবং ৫০ হাজার টাকা জরিমানা অনাদায়ে আরও এক বছর কারাদণ্ডের আদেশ দিয়েছে আদালত।

সোমবার দুপুরে কুষ্টিয়া জেলা ও দায়রা জজ আদালতের বিচারক অরূপ কুমার গোস্বামী জনাকীর্ণ আদালতে আসামিদের উপস্থিতিতে এই রায় ঘোষণা করেন।

দণ্ডপ্রাপ্ত আসামিরা হলেন- কুমারখালী উপজেলার খোদ্দভালুকা গ্রামের মৃত মজিবর রহমানের ছেলে মো. হবিবর রহমান (৫০) এবং তার স্ত্রী জোছনা খাতুন (৪২)। আদালত সূত্র জানায়, ২০১৭ সালে ২৯ আগস্ট সকাল ৭টায় কুষ্টিয়া মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তরের একটি অভিযানিক দল আসামি জোছনা খাতুনের বাড়ি ঘেরাও করে তল্লাশি চালায়। এসময় আসামির বসতঘরের বিছানার নিচ থেকে ৫০ গ্রাম হিরোইনের একটি প্যাকেটসহ হিরোইন মাপার নিক্তি উদ্ধার করেন। পরে আসামি জোছনা ও তার দখল থেকে উদ্ধারকৃত হিরোইনসহ অপর আসামি হবিবরের বিরুদ্ধে ১৯৯০ সালের মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনের ১৯(১)(খ) ধারায় মামলা দায়ের করে কুমারখালী থানায় সোপর্দ করা হয়।

কুষ্টিয়া জজ কোর্টের সহকারী কৌশুলী অনুপ কুমার নন্দী জানান, কুমারখালী থানয় দায়েরকৃত ১৯৯০ সালের মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনের ১৯(১)(খ) ধারার এই মামলাটি তদন্ত শেষে ২০১৭ সালের ১০ ডিসেম্বর আসামি জোছনা খাতুন ও তার স্বামী হবিবরের বিরুদ্ধে অভিযোগপত্র দাখিল করেন পুলিশ। আদালত আসামিদের বিরুদ্ধে চার্জ গঠন শেষে দীর্ঘ সাক্ষ্য শুনানি করে তাদের বিরুদ্ধে আনীত অভিযোগ সন্দেহাতীত প্রমাণিত হওয়ায় এই রায় ঘোষণা করে।

(ঢাকাটাইমস/১৩মে/জেবি)