লেবাননে শাহজালাল প্রবাসী সংগঠনের ইফতার মাহফিল

ওয়াসীম আকরাম, লেবানন
 | প্রকাশিত : ১৩ মে ২০১৯, ২১:৪২

বৈরুতের প্রাণ কেন্দ্র আল কোলার রেস্ট প্যালেস কমিউনিটি সেন্টারে রবিবার লেবাননস্থ বৃহত্তর সিলেটের সামাজিক সংগঠন ‘শাহ্জালাল প্রবাসী সংগঠন’র উদ্যোগে ইফতার ও দোয়া মাহফিলের আয়োজন করা হয়।

সংগঠনের সভাপতি শামীম আহমেদের সভাপতিত্বে ও সহ-সাধারণ সম্পাদক জবরুল ইসলামের সঞ্চালনায় অনুষ্ঠানে প্রধান অতিথি ছিলেন বৈরুত বাংলাদেশ দূতাবাসের রাষ্ট্রদূত আব্দুল মোতালেব সরকার।

বিশেষ অতিথি ছিলেন প্রথম সচিব (শ্রম) ও দূতালয় প্রধান আব্দুল্লাহ আল মামুন।

এছাড়াও অনুষ্ঠানে বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন সংগঠনের ভারপ্রাপ্ত সাধারণ সম্পাদক আব্দুল হান্নান, ভারপ্রাপ্ত প্রধান উপদেষ্টা আনছার আলী, সাংগঠনিক সম্পাদক লোকমান হোসেন, প্রচার সম্পাদক আব্দুল মন্নান, কোষাধ্যক্ষ জামিল আহমেদ, ধর্ম সম্পাদক সুলতান আহমেদ শিপু, দপ্তর সম্পাদক জিয়াযুল ইসলাম, মহিলা সম্পাদিকা রাহানা আক্তার হেনাসহ সিনিয়র উপদেষ্টাবৃন্দ এবং কেন্দ্রীয় ও প্রত্যেক শাখা কমিটির নেতাসহ বিভিন্ন রাজনৈতিক এবং সামাজিক সংগঠনের নেতৃবৃন্দ।

ধর্ম সম্পাদক সুলতান আহমেদ শিপু পবিত্র কোরআন তেলাওয়াতের মধ্যদিয়ে অনুষ্ঠান শুরু হয়।

অনুষ্ঠানে সংক্ষিপ্ত বক্তব্য রাখেন যথাক্রমে সিনিয়র উপদেষ্টা শাহ মনিরুল ইসলাম, সঈফ উদ্দিন আনোয়ার, আব্দুস শুক্কুর, ফজলু মিয়া, ধর্ম সম্পাদক সুলতান আহমেদ শিপু, ভারপ্রাপ্ত সাধারণ সম্পাদক আব্দুল হান্নান, বাংলাদেশ জাতীয়তাবাদী দল লেবানন শাখার সভাপতি নজরুল ইসলাম মজুমদার, শ্রমিক ইউনিয়ন সভাপতি আব্দুল করিম, ইসলামি সমাজকল্যাণ সংগঠনের সভাপতি আব্দুল মতিন প্রমুখ।

সমাপনী বক্তব্য সভাপতি শামীম আহমেদ উপস্থিত সবাইকে ধন্যবাদ জানিয়ে সুপরামর্শ দেয়ার আহবান জানান।

সংগঠনের সিনিয়র উপদেষ্টা হাফেজ আরজু মিয়ার পরিচালনায় ইফতারের আগ মূহূর্তে সংগঠনের সিলেটবাসী, বাংলাদেশি সকল প্রবাসীসহ বিশ্ব উম্মার শান্তি কামনায় বিশেষ দোয়া ও মোনাজাত করা হয়।

(ঢাকাটাইমস/১৩মে/এলএ)

সংবাদটি শেয়ার করুন

প্রবাসের খবর বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

শিরোনাম :