লেবানন আ.লীগের ইফতার ও দোয়া মাহফিল

ওয়াসীম আকরাম, লেবানন
 | প্রকাশিত : ১৩ মে ২০১৯, ২১:৪৬

রাজধানী বৈরুতের কুকুদির একটি কফিশপে রবিবার বাংলাদেশ আওয়ামী লীগ লেবানন শাখার উদ্যোগে ইফতার, দোয়া মাহফিল ও আলোচনা সভায় আয়োজন করা হয়েছে।

লেবানন আওয়ামী লীগের সভাপতি আবুল বাশার প্রধানের সভাপতিত্বে ও সাংগঠনিক সম্পাদক ইকবাল হোসেন জয়ের সঞ্চালনায় অনুষ্ঠানের প্রধান আকর্ষণ ছিলেন দূতাবাসের তৃতীয় সচিব আব্দুল্লাহ আল শাফিহ।

প্রধান অতিথি ছিলেন লেবানন আওয়ামী লীগের প্রেসিডিয়াম সদস্য গাউছ শিকদার, বিশেষ অতিথি ছিলেন প্রতিষ্ঠাতা সদস্য ইসকান্দার আলী মোল্লা, প্রেসিডিয়াম সদস্য আশফাক তালুকদার, আলাউদ্দীন, উপদেষ্টা মুক্তার মিয়া, সভাপতিমণ্ডলীর সদস্য আনোয়ার চৌকদার, নুরুল ইসলাম, শেখ বাবলু, এরশাদ মিয়া, শারমিন আক্তার, যুগ্ম সাধারণ সম্পাদক সিরাজুল ইসলাম, সুজাত মিয়া, আবু সাঈদ, সহ-সাংগঠনিক সম্পাদক মিলন সরকার, মিন্টু সরকার, মহিদুল ইসলাম, শ্রমিক লীগের সভাপতি রানা ভূইয়া, লায়লাকি শাখার সভাপতি আরিফুল ইসলাম বাদল, আলবস্তা শাখার সভাপতি জামাল হাছান, কেন্দ্রীয় কমিটির মহিলা সম্পাদিকা বিউটি আক্তার ও মুক্তা আক্তার মিম আক্তার, ইব্রাহিম খাঁন, ছিদ্দিক মিয়া, তরিকুল ইসলাম, শেখ উসমান প্রমুখ।

অনুষ্ঠানে পবিত্র কোরআন তেলাওয়াত ও দোয়া পরিচালনা করেন সাধারণ সম্পাদক মোশাররফ হোসেন রাব্বানী। এ সময় বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের আত্মার শান্তি ও প্রধানমন্ত্রী শেখ হাসিনার দীর্ঘায়ু এবং সকল প্রবাসীসহ বিশ্ব মুসলিম উম্মার শান্তি কামনায় বিশেষ দোয়া করা হয়।

বাংলাদেশ দূতাবাসের তৃতীয় সচিব আব্দুল্লাহ আল শাফিহ বলেন, দূতাবাস অবৈধ প্রবাসীদের বৈধকরণে ও বিনা জরিমানায় দেশে প্রেরণের সুযোগের চেষ্টা চালিয়া যাচ্ছে। রাষ্ট্রদূত আব্দুল মোতালেব সরকার ইতিমধ্যে এবিষয়ে লেবাননে স্বরাষ্ট্রমন্ত্রীসহ উচ্চ পর্যায়ের সরকারি কর্মকর্তাদের সাথে বৈঠক করেছেন। দ্বিপাক্ষিক আলোচনা অব্যাহত রয়েছে।

(ঢাকাটাইমস/১৩মে/এলএ)

সংবাদটি শেয়ার করুন

প্রবাসের খবর বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

প্রবাসের খবর এর সর্বশেষ

এই বিভাগের সব খবর

শিরোনাম :