সুবর্ণচরে ভাইয়ের হাতে ভাই খুন

নোয়াখালী প্রতিবেদক, ঢাকাটাইমস
 | প্রকাশিত : ১৪ মে ২০১৯, ১০:০৯

নোয়াখালীর সুবর্ণচর উপজেলার চরজব্বর ইউনিয়নে বিদ্যুতের তার টানা নিয়ে তর্কবির্তকের জেরে ছোট ভাইয়ের হাতে ওজি উল্যা নামে ৪২ বছর বয়সী এক ব্যক্তি নিহত হয়েছেন। ঘটনার পর থেকে নিহতের ছোট ভাই সোহেল পলাতক রয়েছে।

সোমবার রাত নয়টার দিকে ছুরিকাঘাতে আহত ওজিউল্যাকে নোয়াখালী জেনারেল হাসপাতালে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন। এর আগে সন্ধ্যা সাড়ে সাতটার দিকে তর্কাতর্কির এক পর্যায়ে সোহেল তার বড় ভাই ওজি উল্যার পেটে ছুরিকাঘাত করেন। নিহত ওজি উল্যা পশ্চিম চরজব্বর ইউনিয়নের মজিবুল হকের ছেলে।

জানা গেছে, দীর্ঘদিন ধরে পারিবারিক বিভিন্ন বিষয় নিয়ে বড় ভাই ওজি উল্যার সঙ্গে ছোট ভাই সোহেলের বিরোধ চলে আসছিল। তিন দিন আগে সোহেলের ঘরের উপর দিয়ে ওজি উল্যার ঘরে বিদ্যুতের তার নেয়া হয়। এ নিয়ে সোমবার সন্ধ্যায় ওজি উল্যার সঙ্গে সোহেলের তর্কাতর্কি হয়।

একপর্যায়ে সোহেল ওজি উল্যার পেটে ছুরিকাঘাত করলে তিনি গুরুতর আহত হন। স্থানীয় লোকজন তাকে উদ্ধার করে প্রথমে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স ও পরে নোয়াখালী জেনারেল হাসপাতালে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক ওজি উল্যাকে মৃত ঘোষণা করেন।

চরজব্বার থানার পুলিশ পরিদর্শক (তদন্ত) ইব্রাহিম খলিল জানান, খবর পেয়ে ঘটনাস্থলে পুলিশ পাঠানো হয়। এ ঘটনায় প্রয়োজনীয় ব্যবস্থা নেয়া হবে।

ঢাকাটাইমস/১৪মে/প্রতিনিধি/এমআর

সংবাদটি শেয়ার করুন

বাংলাদেশ বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

বাংলাদেশ এর সর্বশেষ

এই বিভাগের সব খবর

শিরোনাম :