নুসরাতের পক্ষে প্রচারে সোহম

বিনোদন ডেস্ক
 | প্রকাশিত : ১৪ মে ২০১৯, ১০:১৫

গোটা ভারতজুড়ে নির্বাচনী আমেজ। তবে সে আমেজ একেবারেই শেষের পথে। দেশটির ১৭তম লোকসভা ভোটের ছয় দফা ইতিমধ্যে শেষ। বাকি মাত্র এক দফা। এই দফায় যে আসনগুলোতে ভোট হবে তার একটি বসিরহাট। এখানে এবার তৃণমূল কংগ্রেস থেকে প্রার্থী করা হয়েছে অভিনেত্রী নুসরাত জাহানকে। নাম ঘোষণার পরদিন থেকেই ভোটের প্রচারে দিন-রাত পার করছেন নায়িকা।

নুসরাতের বসিরহাটের আসনে ভোট আগামী ১৯ মে। বাকি মাত্র কয়েকটা দিন। তাই প্রচারও বেড়েছে আগের থেকে দ্বিগুণ। সেই ধারাবাহিকতায় রবিবার অভিনেত্রী প্রচার চালান হাড়োয়া থানার আটপুকুর মনসাতলা থেকে উছূলদহ পর্যন্ত। এই প্রচার পর্বে নুসরাতের সঙ্গে ছিলেন কলকাতার সুপারহিট নায়ক সোহম চক্রবর্তী। শেষবেলার প্রচারে দুজনে মিলে জমিয়ে রোডশো করেন।

দুই তারকাকে একসঙ্গে পেয়ে রীতিমতো ভীড় লেগে যায় আটপুকুর মনসাতলা থেকে উছূলদহের রাস্তার দুই ধারে। গাড়িতে থেকেই উৎসুক জনতার সঙ্গে কথা বলেন তারা। হাত নেড়ে জনতার অভিনন্দন গ্রহণ করেন। এ সময় নুসরাতের জন্য উপস্থিত জনতার কাছে ভোট চান সোহম।

অভিনয় জগতের তারকা নুসরাত জাহান প্রথমবারের মতো লোকসভা নির্বাচনে প্রার্থী হয়েছেন। বসিরহাট আসনে তার শক্ত প্রতিদ্বন্দ্বী। তাকে লড়াই করে জিততে হবে বিজেপির প্রার্থী সায়ন্তন বসুর সঙ্গে। যেটা নায়িকার জন্য খুব কঠিন হবে বলে মত সেখানকার রাজনৈতিক বিশ্লেষকদের। 

ঢাকাটাইমস/১৪ মে/এএইচ 

সংবাদটি শেয়ার করুন

বিনোদন বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

শিরোনাম :