কুমিল্লায় ফের স্কুলছাত্র খুন

কুমিল্লা প্রতিবেদক, ঢাকাটাইমস
 | প্রকাশিত : ১৪ মে ২০১৯, ১০:২৭

শবে বরাতের রাতে কুমিল্লা নগরীতে ছুরিকাঘাতে মুমতাহিন হাসান মিরণ নামে অষ্টম শ্রেণির এক ছাত্র নিহতের রেশ কাটতে না কাটতেই আবারও কুমিল্লায় স্কুলছাত্রকে খুনের খবর পাওয়া গেছে। সোমবার রাত সাড়ে নয়টার দিকে নগরীর মোগলটুলি এলাকার কর্ণফুলী পেপার হাউজের সামনে ছুরিকাঘাতে নিহত হন আজমাইন আদিল নামে ১৬ বছর বয়সী এক স্কুলছাত্র। ‘ঈগল গ্রুপে’র চার কিশোরের ছুরিকাঘাতে আদিল নিহত হয়েছে বলে অভিযোগ উঠেছে।

নিহত আদিল নগরীর ঝাউতলা এলাকার আবদুস সাত্তারের ছেলে। নগরীর মডার্ন হাইস্কুল থেকে এবার এসএসসি পরীক্ষায় অংশ নিয়ে জিপিএ-৩.৬৫ পেয়ে উত্তীর্ণ হয়েছিল সে। হত্যাকা-ের বিষয়টি নিশ্চিত করেছেন কোতয়ালি মডেল থানার পরিদর্শক (তদন্ত) মো. সালাহ উদ্দিন।

তিনি জানান, কে বা কারা তাকে হত্যা করেছে সে বিষয়ে এখনো নিশ্চিত হওয়া যায়নি। নিহতের সহপাঠী ও আত্মীয়-স্বজনদের সঙ্গে কথা বলে হত্যাকা-ের কারণ সম্পর্কে জানার চেষ্টা চলছে। জিজ্ঞাসাবাদের জন্য আদিলের কয়েকজন সহপাঠীকে থানায় নেয়া হয়েছে।

নাম প্রকাশে অনিচ্ছুক আদিলের একাধিক সহপাঠী জানান, ঈগল গ্রুপের চার কিশোর ধারালো অস্ত্র নিয়ে অতর্কিতভাবে আদিলের মাথা ও শরীরের বিভিন্ন স্থানে ছুরিকাঘাত করে পালিয়ে যায়। দ্রুত উদ্ধার করে কুমিল্লা মেডিকেল কলেজ হাসপাতালে নেয়ার পর চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন।

খবর পেয়ে রাত সাড়ে ১১টার দিকে হাসপাতালে যান কুমিল্লার অতিরিক্ত পুলিশ সুপার (সদর সার্কেল) তানভীর সালেহীন ইমন এবং কোতয়ালি মডেল থানার ওসি মোহাম্মদ আবু ছালাম মিয়া। তারা সাংবাদিকদের জানান, ঘটনার নেপথ্যের কারণ ও ঘাতকদের গ্রেপ্তারে পুলিশের একাধিক টিম মাঠে রয়েছে। শিগগিরই তাদের আটক করা সম্ভব হবে।

এর আগে গত ২১ এপ্রিল শবে বরাতের রাতে নগরীতে কিশোর বয়সী কয়েকজনের ছুরিকাঘাতে কুমিল্লা মডার্ন হাইস্কুলের অষ্টম শ্রেণির ছাত্র মুমতাহিন হাসান মিরণ নিহত হয়েছিল। এ ঘটনায় করা হত্যা মামলায় দুই আসামি মো. আমিন ও সৌরভ হোসেন পল্টুকে চট্টগ্রাম থেকে গ্রেপ্তার করে পুলিশ।

ঢাকাটাইমস/১৪মে/প্রতিনিধি/এমআর

সংবাদটি শেয়ার করুন

বাংলাদেশ বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

শিরোনাম :