মামীকে খুনের পর ভাগ্নের আত্মহত্যা

বগুড়া প্রতিবেদক, ঢাকাটাইমস
 | প্রকাশিত : ১৪ মে ২০১৯, ১৬:২৬

বগুড়ায় মামীকে হত্যার পর আপেল নামে এক যুবক আত্মহত্যা করেছেন বলে অভিযোগ উঠেছে। মঙ্গলবার সকালে শিবগঞ্জ উপজেলার মোকামতলা ইউনিয়নের ভাগকোলা গ্রামে এই ঘটনা ঘটে।

নিহত নারীর নাম আলেয়া বেগম। তিনি ভাগকোলা গ্রামের দিনমজুর সাইদুর রহমানের স্ত্রী। আর আপেল পার্শ্ববর্তী টেপাগাড়ী গ্রামের আজাহার আলীর ছেলে।

এলাকাবাসী সূত্রে জানা গেছে, ভাগ্নে আপেল পেশায় কাঠমিস্ত্রি। ছোটবেলা থেকে নানার বাড়িতে বসবাস করছিলেন তিনি। মামার দ্বিতীয় স্ত্রী আলেয়াকে পছন্দ হলে তিনি তাকে অনৈতিক প্রস্তাব দেন। আলেয়া বিষয়টি তার স্বামীকে জানায়। এ নিয়ে সালিশও হয়। তারপরেও আলেয়ার সঙ্গে অনৈতিক সম্পর্কের চেষ্টা করে আসছিলেন আপেল।

মঙ্গলবার সকাল সাড়ে নয়টার দিকে বাড়ির উঠানের পাশে টিউবওয়েল পাড়ে আলেয়ার রক্তাক্ত মরদেহ পাওয়া যায়। ভাগ্নে আপেলকে না পেয়ে তাকে খুঁজতে থাকে পরিবারের লোকজন। একপর্যায়ে বাড়ির পাশে পরিত্যক্ত ইউনিয়ন স্বাস্থ্য কেন্দ্রে একটি কক্ষে আপেলের রক্তাক্ত মরদেহ পাওয়া যায়।

মোকামতলা পুলিশ তদন্ত কেন্দ্রে ইনচার্জ পুলিশ পরিদর্শক সনাতন চন্দ্র সরকার ঢাকাটাইমসকে জানান, মামীকে খুন করার পর কাঠের কাজে ব্যবহৃত ধারালো বাটাল দিয়ে আপেলও আত্মহত্যা করেছে বলে ধারণা করা হচ্ছে। মরদেহ দুটি উদ্ধার করে মর্গে পাঠানো হয়েছে।

ঢাকাটাইমস/১৪মে/প্রতিনিধি/এমআর

সংবাদটি শেয়ার করুন

বাংলাদেশ বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

শিরোনাম :