দেশে অনারের প্রথম ব্র্যান্ড শপ উদ্বোধন (ভিডিও)

প্রকাশ | ১৪ মে ২০১৯, ১৬:২৭

তথ্যপ্রযুক্তি প্রতিবেদক, ঢাকাটাইমস

এখন থেকে বাংলাদেশের বাজারে পাওয়া যাবে চীনের হুয়াওয়ের অনলাইন ব্র্যান্ড অনারের স্মার্টফোন। এজন্য এদেশে নিজস্ব ব্র্যান্ডশপ চালু করেছে প্রতিষ্ঠানটি। রাজধানীর বসুন্ধরা সিটিতে অনারের প্রথম শপ আজ উদ্বোধন করা হয়।  যেখানে ফ্ল্যাগশিপ অনার ৮এক্স-সহ আরো তিনটি মডেলের স্মার্টফোন পাওয়া যাবে। প্রতিটি ফোনের সঙ্গে উপহার থাকছে। 

এই ব্র্যান্ড-শপের উদ্বোধন করেন প্রতিষ্ঠানটির দক্ষিণ-পূর্ব এশিয়ার পরিচালক মি. রিচার্ড।  এ সময় আরো উপস্থিত ছিলেন, এসিডি গ্লোবাল বিজনেস লিমিটেড (অনর স্মার্টফোন বাংলাদেশ অপারেশন)-এর  মি.হ্যানরি, মি. ফ্রেড, মি. তৌফিক। 

এ সময় জানানো হয়, অনার বাংলাদেশ-এর ডিস্ট্রিবিউশন কার্যক্রম পরিচালনা করবে এসিডি গ্লোবাল বিজনেস লিমিডেট। যারা এই মুহুর্তে অনার ১০ লাইট, হনর ৭এস, হনর ৮এক্স এবং হনর ৮এ-এই চারটি মডেলের স্মার্টফোন বাংলাদেশে নিয়ে এসেছে।  যেগুলো এই শপে পাওয়া যাবে। 

তৌফিকুল ইসলাম বলেন, অনার-এর বাংলাদেশে এইটায় প্রথম আউটলেট, পর্যায়ক্রমে এই সংখ্যা আরো বাড়ানো হবে। এই ব্র্যান্ডটি মূলত তরুণ প্রজম্মের জন্য কাজ করবে।  আমাদের টার্গেট ফোনের দাম গ্রাহকের হাতের নাগালে রেখে সর্বোচ্চ ভালো সার্ভিস দেওয়া। যাতে করে গ্রাহক কেনার পরে স্মার্টফোন ব্যবহারে সস্তুষ্টি লাভ করে। আর মজার ব্যাপার হলো অনার-এর রিটার্ন রেট ০.৩ শতাংশ। যেটি জিরো লেভেলে নিয়ে আসতে অনার কাজ করছে। 

তিনি বলেন, অনার ফোন তৈরি করে থাকে মাদার কোম্পানি হুয়াওয়ে। তৈরির পর থেকে মার্কেটিং, ব্র্যান্ডিং থেকে শুরু করে সব ধরনের কার্যক্রম অনার নিজেই করে থাকে। 

তৌফিকুল ইসলাম বলেন, প্রথমে চারটি মডেলের স্মার্টফোন নিয়ে অনর-এর কার্যক্রম বাংলাদেশে শুরু হয়েছে। ফোনগুলোর দাম ৯ হাজার ৫৯৯ টাকা থেকে শুরু ২১ হাজার ৯০০ টাকার মধ্যে। বর্হিবিশ্বে অনার’র যত নতুন নতুন ডিভাইস আসবে, বাংলাদেশেও সেগুলো পাওয়া  যাবে।

(ঢাকাটাইমস/১৪মে/এজেড)