বগুড়ায় ঘরে গুলিবিদ্ধ হয়ে যুবককের মৃত্যু

বগুড়া প্রতিনিধি, ঢাকাটাইমস
 | প্রকাশিত : ১৪ মে ২০১৯, ২২:৩৮

বগুড়ায় ঘরে ঢুকে এক যুবককে গুলি করে হত্যা করা হয়েছে। মঙ্গলবার দুপুরে বগুড়ার দক্ষিণ চেলোপাড়ায় এ ঘটনা ঘটে। নিহত যুবকের নাম পাভেল (৩০)। সে দক্ষিণ চেলোপাড়ার মৃত মকবুল হোসেনের ছেলে।

এলাকাবাসী সূত্রে জানা গেছে, পাভেল গুলিবিদ্ধ হওয়ার পর তার ভগ্নিপতি আবু বক্কর পরিবারের অন্য সদস্যদের বিষয়টি জানিয়ে একাই পাভেলকে রক্তাক্ত অবস্থায় তিন তলা থেকে নিচতলায় নামিয়ে এনে চিৎকার শুরু করেন। তার চিৎকারে আশপাশের লোকজন ছুটে এসে পাভেলকে বগুড়া শহীদ জিয়াউর রহমান মেডিকেল কলেজ হাসপাতালে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক মৃত ঘোষণা করেন।

জানা গেছে, সম্পত্তির ভাগাভাগি নিয়ে বোন ভগ্নিপতিদের সাথে পাভেলের বিরোধ চলছিল। সম্পত্তির বিরোধের জেরেই পাভেলকে হত্যা করা হয়ে থাকতে পারে বলে এলাকাবাসী ধারণা করছে।

এদিকে বগুড়া পৌরসভার ৬ নং ওয়ার্ড কাউন্সিলর পরিমল চন্দ্র দাস ঢাকাটাইমসকে জানান, নিহত পাভেল অবিবাহিত ছিলেন। সে তার সৎ মা’র সাথে পৈতৃক বাড়িতে বসবাস করতেন। পাভেলের বড় ভাই সুমন বেশ কয়েক বছর আগে খুন হন। আরেক ভাই হৃদরোগে আক্রান্ত হয়ে মারা যায়। এক বছর আগে পাভেলের বাবাও মারা যান। পাভেলের নিজের এক বোন ঢাকায় বসবাস করেন। তার সৎ তিন বোনের মধ্যে দুই বোন বাবার পৈত্রিক বাড়িতেই বসবাস করেন। শহরে তাদের প্রচুর সম্পত্তি রয়েছে। কয়েকটি বাড়ি ছাড়াও শহরে দোকান ঘর থেকে ভাড়া তুলে পাভেল জীবিকা নির্বাহ করতেন। সম্পত্তির ভাগাভাগি নিয়ে বোন ভগ্নিপতিদের সাথে পাভেলের বিরোধ চলছিল। এসব বিষয় নিয়ে থানায় একাধিকবার শালিস দরবারও হয়েছে।

বগুড়া সদর সার্কেলের অতিরিক্ত পুলিশ সুপার সনাতন চক্রবর্তী ঢাকা টাইমসকে জানান, নিহত পাভেলের তলপেটে গুলিবিদ্ধ হওয়ার চিহ্ন দেখা গেছে। কি কারণে হত্যা সংঘটিত হয়েছে এটা তাৎক্ষণিক জানা যায়নি। লাশ ময়নাতদন্তের জন্য মর্গে পাঠানো হয়েছে।

ঢাকাটাইমস/১৪মে/ ইএস

সংবাদটি শেয়ার করুন

বাংলাদেশ বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

শিরোনাম :