বেনাপোলে বিদেশ-ফেরত স্বামীকে কুপিয়ে হত্যা

বেনাপোল প্রতিবেদক, ঢাকাটাইমস
 | প্রকাশিত : ১৫ মে ২০১৯, ১৫:৫৪

স্বামী বিদেশে থাকায় একাধিক পরকীয়া প্রেমের জড়ান। স্বামী দেশে ফিরে আসার মাত্র কয়েক ঘণ্টার মধ্যে প্রেমিকের সহযোগিতায় তাকে কুপিয়ে হত্যার অভিযোগ ওঠেছে এক গৃহবধূর বিরুদ্ধে। ঘটনাটি ঘটেছে বুধবার যশোরের বেনাপোলে।

এঘটনায় নিহতের স্ত্রী ও তার মা-বাবাসহ তিনজনকে আটক করেছে পুলিশ। নিহত জামাল হোসেন বেনাপোল পোর্ট থানার ধান্যখোলা গ্রামের হবিবর রহমানের ছেলে।

জামালের পরিবারের অভিযোগ, সকালে নিজ বাড়ির বেডরুমে স্ত্রী আয়েশা তার স্বামীকে কথিত প্রেমিক ও নিজ বাবা-মায়ের সহযোগিতায় হত্যা করেন।

আটককৃতরা হলেন নিহত জামালের স্ত্রী আয়েশা খাতুন, শশুর রিয়াজুল ইসলাম টুক ও শাশুড়ি ফুলবুড়ি।

নিহতর বাবা হবিবার রহমান অভিযোগ করেন, তার ছেলে প্রায় ১৫ বছর ধরে মালয়েশিয়ায় থাকেন। একই গ্রামের রিয়াজুলের মেয়ে আয়েশার সাথে তার প্রায় ১৫ বছর আগে বিয়ে হয়। এই ১৫ বছরে তার ছেলে মালয়েশিয়া থেকে মাত্র তিনবার বাড়ি এসেছে। তার বাড়ি না থাকার কারণে স্ত্রী আয়েশা এলাকার বিভিন্ন ছেলের সাথে প্রেম করতেন। অনেক সময় বাড়ি থেকে বের হয়ে কয়েক দিন পর ফিরতেন। তার ছেলে যে বিল্ডিং করেছেন সেখানে আয়েশা ও তার মা-বাবা থাকতেন।

নিহতের বাবা বলেন, তার ছেলে মঙ্গলবার বেলা ২টার দিকে মালয়েশিয়া থেকে বাড়িতে আসে। আর রাত ৩টার দিকে তার বুকে-পেটে ছুরিকাঘাত করে হত্যা করা হয়।

স্থানীয়রা জানায়, স্বামী বিদেশ থাকার সুযোগে আয়েশা একাধিক প্রেমের সম্পর্ক গড়ে তোলেন। গতবার যখন তার স্বামী বিদেশ থেকে বাড়ি আসেন তখনও তাকে বিদ্যুতের তার জড়িয়ে হত্যার চেষ্টা করে বলে এলাকার লোকদের অভিযোগ।

বেনাপোল পোর্ট থানার ওসি (তদন্ত) আলমগীর হোসেন বলেন, হত্যার তদন্তের জন্য তিনজনকে আটক করা হয়েছে। তাদের সাথে আলাপ চলছে। কে বা কারা এ হত্যাকাণ্ডের সঙ্গে জড়িত তদন্ত না করে কিছু বলা যাবে না।

(ঢাকাটাইমস/১৫মে/জেবি)

সংবাদটি শেয়ার করুন

বাংলাদেশ বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

শিরোনাম :